রাজশাহীতে ল্যাবরেটরিয়ান্সদের ইফতার ও মিলন মেলা অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: গতকাল রবিবার ৭ এপ্রিল রাজশাহী গভমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রাক্তন স্টুডেন্টদের সংগঠন ওরল্যাবস এলামনাই এর ইফতার ও দোয়া মাহফিল স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্কুলের প্রাক্তন শিক্ষক মো. সাদেকুল ইসলাম, মোঃ শামসুল হক ,আব্দুর রব সিদ্দীকী।

এলামনাই সম্পাদক ডাক্তার মোঃ হাবিবুল ইসলাম প্রথমেই আগত প্রাক্তনীদের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন এবং তিনি বলেন স্কুলের প্রাক্তনীদের সংগঠনকে শক্তিশালী করতে আমাদের বারবার এইভাবে একত্রিত হতে হবে। তিনি আরও বলেন এজন্য প্রত্যেককেই আজীবন সদস্যপদ লাভ করে করতে হবে।

অনুষ্ঠানে স্কুলের অনিয়মিত আউটসোর্সিং কর্মচারীদের মাঝে ঈদের উপহার হিসাবে নগদ অর্থ প্রদান করা হয়। এই কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য অ্যালামনাই কল্যাণ তহবিল গঠন করা হয়েছে, উক্ত তহবিলে সকলকে তাদের যাকাত অথবা এককালীন অনুদান প্রদান করতে উৎসাহিত করা হয়।

সভাপতি প্রফেসর ডঃ সাত্তার বলেন, আমি এই স্কুল থেকে লেখাপড়া করে যেমন গর্বিত এবং সমাজের একটি ভালো জায়গায় অবস্থান করছি, তদ্রূপ প্রত্যেক ছাত্রকে লেখাপড়ায় মনোযোগী হয়ে আমাদের রেখে যাওয়া এই অবস্থানগুলো পূরণ করতে হবে। তিনি আরও বলেন, আজকে যারা এত সুন্দর আয়োজন করেছে, আমি মনে হয় আমাদের আগামী দিনের যারা নেতৃত্বে আসবে তাদেরকে সঠিক দিক নির্দেশনা আমরা প্রদান করতে পেরেছি । আজকের আয়োজন সেটি প্রমাণ করেছে।

শিক্ষকবৃন্দ তাদের বক্তব্যে আবেগ আপ্লুত হয়ে বলেন, তারাও তাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ সময় এবং সবচেয়ে মূল্যবান সময় এই স্কুলে ব্যয় করেছেন আজকে এ কর্মকান্ডে তারাও গর্বিত এবং আনন্দিত তাদেরকে নিমন্ত্রণ করে সম্মানিত করায় তারাও সকলের জন্য দোয়া করেন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭৪ ব্যাচের সহ-সভাপতি সুলতান চাগতায, ৮২ ব্যাচের মোহাম্মদ সাদিকুল ইসলাম, ৮৫ ব্যাচের আতিকুর রহমান লাবু, ৮৭ ব্যাচের খোকন, মিন্টু, ৯২ ব্যাচের ডঃ মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ, ডা. রাকিবুজ্জামান চৌধুরী, ডা. ফয়সাল কাদের চৌধুরী, মো. এনামুল হক, ডিএম আশিক মাহমুদ শিশির, ৯৪ ব্যাচের কাজী মিজানুর রহমান।

আয়োজকদের মধ্যে উল্লেখযোগ্য রিপন, সাদ, ডা. আশফাক, দীপন সহ আরো অনেকে। প্রত্যেকেই আশাবাদ ব্যক্ত করেন প্রতি বছর ঠিক এই ভাবেই যেন এলামনাই ইফতার ও পুনর্মিলনের আয়োজন করে।