এগ্রিলাইফ২৪ ডটকম: পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সার্বিক সহযোগিতায় এবং ইফাদ এর অর্থায়নে Rural Microenterprise Transformation Project (RMTP) প্রকল্পধীন "নিরাপদ পোল্ট্রি ও পোল্ট্রিজাত পণ্যের বাজার উন্নয়ন” শীর্ষক ভ্যালু চেইন উপ-প্রকল্পের আওতায় দক্ষ জনবল নিয়োগে আবেদনকারীর দায়িত্ব, যোগ্যতা ও সুযোগ-সুবিধা নিম্নরুপ:

Agrilife24.com:Innovad Group, a global leader in animal nutrition and health solutions, announces the acquisition of Oligo Basics, a renowned player in Brazil's nutritional feed additives market. This strategic move not only reinforces Innovad Group’s presence in Brazil but also synergizes the extensive product portfolios of both entities.

নাহিদ বিন রফিক (বরিশাল): পটুয়াখালীতে তিনদিন ব্যাপি কৃষি প্রযুক্তি ও পুষ্টি মেলা উদ্বোধন করা হয়েছে। আজ বেলা ১ টায় খামারবাড়িচত্বরে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম।

এগ্রিলাইফ২৪ ডটকম: সম্প্রতি দুইটি ভ্যারিয়েন্টে ১ নম্বর কোয়ালিটির 'রিয়েলমি সি৬৫' উন্মোচন করেছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। এই ফোনটির রয়েছে স্বনামধন্য টিইউভি এসইউডি এর ৪৮-মাস মেয়াদী ফ্লুয়েন্সি সার্টিফিকেশন এবং সেগমেন্টের প্রথম ৪৮-ওয়াট চার্জিং সিস্টেম। আজ থেকে দেশজুড়ে রিয়েলমি'র সকল অনুমোদিত আউটলেটে রিয়েলমি সি৬৫ এর ১২৮জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায় এবং ২৫৬জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২৩,৯৯৯ টাকায়।

এগ্রিলাইফ২৪ ডটকম: হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ। এর মাধ্যমে কনটেইনার টেকনোলজির সাহায্যে দ্রুত ও দক্ষতার সাথে ব্যাকএন্ড সিস্টেমের কাজকে ত্বরান্বিত করবে প্রতিষ্ঠানটি। এ লক্ষ্যে বিশ্বের অন্যতম তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ ও কর্পোরেট প্রযুক্তি লিমিটেড।

মোঃ গোলাম আরিফ: আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় পাবনার চাটমোহরে ০৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে ২০২৪ বেলা ১২ টায় চাটমোহর উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, পাবনা’র উপপরিচালক কৃষিবিদ ড. মোঃ জামাল উদ্দীন।

এগ্রিলাইফ২৪ ডটকম: মাঝারি বাজেটের ফোনের বাজারে নজর কেড়েছে ইনফিনিক্স নোট ৪০ প্রো। প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে ফোনটিতে আরও আছে উদ্ভাবনী ফিচার ও সুপার-ফাস্ট চার্জিং। কিন্তু মাঝারি বাজেটের স্মার্টফোনের বাজারে ফোনটিকে তুমুল প্রতিযোগিতার মুখোমুখি হতে হয়। চলুন দেখে নেওয়া যাক, দাম বিবেচনায় ইনফিনিক্স নোট ৪০ প্রো তার প্রতিদ্বন্দ্বীদের তুলনায় কতটা এগিয়ে আছে।