আরো বহু বছর ধরে জাতিকে নেতৃত্ব দিয়ে যান জননেত্রী শেখ হাসিনা; জন্মদিনে সকল কৃষিবিদদের প্রত্যাশা

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:'আজ বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। এ উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এবং কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা মেট্রোপলিটন উদ্যোগে গরীব ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত কৃষিবিদ নেতৃবৃন্দরা এগ্রিলাইফকে বলেন, শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সমগ্র বিশ্বাসীর কাছে তিনি এক অনন্য উদাহরণ ও প্রেরণার উৎস। আজকের এই দিনে জননেত্রী শেখ হাসিনার প্রতি অনেক শ্রদ্ধা, ভালোবাসা। তিনি আরো বহু বছর ধরে জাতিকে নেতৃত্ব দিয়ে যান, তার জন্মদিনে সকল কৃষিবিদদের প্রত্যাশা।'


কেআইবি’র যুগ্ম মহাসচিব কৃষিবিদ মুকসুদ আলম খান মুকুট, দপ্তর সম্পাদক কৃষিাবদ এম এম মিজানুর রহমান, কেআইবি ঢাকা মেট্রোপলিটন এর সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. তাসদিকুর রহমান সনেট, যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহাবুব সহ কেআইবি কেন্দ্রীয় কমিটি ও কেআইবি ঢাকা মেট্রোপলিটন-এর নেতৃবৃন্দএসময় উপস্থিত ছিলেন।



পরে বাদ আছর কেআইবি মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে দোয়া মাহফিল-এর আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন কেআইবি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ ইউসুফ।