শেকৃবি'র রাধাকৃষ্ণ মন্দিরে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন ও শুভেচ্ছা বিনিময়

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খাঁন কামাল ১২ অক্টোবর ২০২১ তারিখ রোজ মঙ্গলবার রাত ৯টা ৩০মিনিটে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় চত্ত্বরে অবস্থিত শ্রী শ্রী রাধাকৃষ্ণ মাতৃমন্দির (বটতলা) পরিদর্শনে আসেন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন শেকৃবি'র মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ এর ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, ডিএমপি কমিশার মোঃ শফিকুল ইসলাম, ডিবি কমিশনার এ কে এম হাফিজ আক্তার, ডিবির যুগ্ম-কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ, প্রক্টর ড. হারুন-উর-রশিদ, বহিরাঙ্গন কার্যক্রমের সহযোগী পরিচালক ড.দেবু কুমার ভট্টাচার্য্য সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দাগন।

এসময় মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে। তিনি বলেন বাঙ্গালির অসাম্প্রদায়িকতার নিদর্শন আমরা সকল ধর্মীয় অনুষ্ঠান মিলেমিশে পালন করি। সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের বজায় রাখতে হবে, দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ নষ্ট করতে চাইলে বা ষড়যন্ত্র করলে তাদের কোনো ছাড় দেওয়া হবে না। ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম সবাইকে পূজার শুভেচ্ছা জানান এবং বিশ্ববিদ্যালয়ে কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী অবস্হান করতে পারবে না বলে স্পষ্টভাবে জানিয়ে দেন।

মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া হিন্দু সম্প্রদায়ের প্রধান এই উৎসবে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান। তিনি বলেন এই উৎসব হাজারো বছরের পুরোনো। এটি আমাদের ঐতিহ্য, এটি বাঙালির অসাম্প্রদায়িকতার নিদর্শন। এ উৎসব আমাদের সকলের। জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ এগিয়ে চলছে। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে জাতীয় উন্নয়নে সকলকে এক সাথে কাজ করে যেতে হবে।