রাবিতে প্রজন্ম-৯২ এর উদ্যোগে বৃক্ষরোপন

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গভমেন্ট ল্যাবরেটরি এসএসসি ১৯৯২ সালের ব্যাচের বন্ধুদের সংগঠন প্রজন্ম-৯২-এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের নারকেলবাড়িয়া ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় লাগানো হয় কাজুবাদাম লটকন ও নিম গাছ, প্রাণীবান্ধব কিছু কাঁঠাল গাছ, কামরাঙ্গা, কাজুবাদাম লট্কন, লাগানোর কথা জানা গেছে । উক্ত বৃক্ষ প্রদান করেন রাজশাহী বরেন্দ্র প্রকল্পের প্রকৌশলী সানজিদা খানম মলি। সার্বিক সহযোগিতায় নারকেলবাড়িয়া ভেটেনারি ক্লিনিক ও ট্রেনিং সেন্টার এন্ড এনিমেল সাইন্স বিভাগ রাজশাহী বিশ্ববিদ্যালয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ মোসাঃ ইসমত আরা বেগম চেয়ারম্যান ভেটেনারি এন্ড এনিমেল সাইন্স বিভাগ রাবি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ মোঃ আক্তারুল ইসলাম, সানজিদা খানম মলি বি এম ডিএ রাজশাহী, ডঃ  মো. হেমায়েতুল্ ইসলাম আরিফ এবং ডঃ ইমতিয়াজ আলম।

এসময় উপস্থিত ছিলেন, প্রজন্ম ৯২ এর সভাপতি মোঃ তৌহিদ উদ্দীন বিদ্যুৎ, সহ সভাপতি এ.এইচ.এম রায়হানুজ্জামান রোকন, ট্রেজারারঃ মো নাজমুল হক কাজল প্রমুখ।

কর্মসূচিতে বিশিষ্ট কৃষিবিদ ও প্রজন্ম-৯২ এর বন্ধু মোঃ মাসুদুল আজাদ পিন্টুর তত্ত্বাবধানে বৃক্ষরোপণ করা হয়। এজন্য তাকে প্রজন্ম-৯২ এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।