মুক্তাগাছা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মেহেদি হাসান সুমন আর নেই

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ ডা. মেহেদি হাসান সুমন আর নেই। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। তরুণ এ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে আজ বুধবার রাত্রি আনুমানিক ৯:৩০ এর দিকে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃতু্যকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৮ বৎসর। তিনি  স্ত্রী, ৬ বছরের কন্যা এবং দেড় বছরের পুত্র সন্তান, সহকর্মী, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

৩০ তম বিসিএস এ যোগদানকৃত প্রাণিসম্পদ কর্মকর্তা মরহুম ডা. মেহেদি হাসান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯৯৯-২০ সেশনের ও বঙ্গবন্ধু শেখ মুজিব হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তরুন এ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব কৃষিবিদ মো খায়রুল আলম প্রিন্স, কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ ড: মো: তাসদিকুর রহমান সনেট, বিভিএ মহাসচিব ড: মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লাসহ সর্বস্তরের কৃষিবিদ ও ভেটেরিনারিয়ানগণ।

শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন