ইউরো এগ্রোভেট লি:-এর ন্যাশনাল মার্কেটিং অপারেশন-এর শুভ সূচনা

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিশেষ প্রতিবেদক: দেশের এনিমেল হেলথ সেক্টরে ভালো কিছু করার প্রত্যয় নিয়ে সারাদেশে ইউরো এগ্রোভেট লি:-এর কার্যক্রম শুরু করা হয়েছে। 'খামারি ভাইরা আমাদের গর্ব' "খামারি ভাইরা বাংলাদেশের অহংকার" সেজন্য সেক্টরের সকলকে সাথে নিয়ে আমরা পথ চলতে চাই। ইউরো এগ্রোভেট লি:-এর মাধ্যমে আমরা এনিমেল হেলথ ইন্ডাস্ট্রিতে অবদান রাখতে চাই, দেশের জন্য অবদান রাখতে চাই, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখতে চাই।

গতকাল (২ নভেম্বর) রাজধানীর আফতাব নগরে নতুন অফিসে ইউরো এগ্রোভেট লি:-এর ন্যাশনাল মার্কেটিং অপারেশন-এর শুভ সূচনালগ্নে এমন অনুভূতি ব্যক্ত করলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু বকর সিদ্দীক।

অত্যন্ত চমৎকার ইন্টেরিয়রের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরের একটি আবহ যা সেক্টরের সকলকে মুগ্ধ করবে। রাজধানীর আফতাব নগরের মেইন রোডে সি ব্লকের ১৩ও ১৫ নং প্লটের দ্বিতীয় তলায় এই অফিসটি। ঘরোয়া পরিবেশে ফিতা ও কেক কেটে এই অফিসটির কার্যক্রমের শুভ সূচনা করেন কোম্পানি চেয়ারম্যান সায়মা আহমেদ সুরভী।

এসময় কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু বকর সিদ্দীক সহ পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ মহসিন ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম জিকো, এস এম হোসেন রেজা, চিফ ফিনান্সিয়াল অফিসার সুদীপ হাজরা, কোম্পানি সচিব সৌমেন কুমার দে, ফ্যাক্টরি ম্যানেজার শেখ মাহমুদ হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর (বিজনেস অপারেশন) মোঃ দেলোয়ার হোসেন খান, ডিরেক্টর মার্কেটিং মোঃ ইয়াহিয়া ইকবাল সহ কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে পরিচালকবৃন্দ বলেন, আমাদের দেশের পোল্ট্রি-ডেইরি-মৎস্য সেক্টরে কাজ করার যথেষ্ট সুযোগ রয়েছে। বিপুল জনসংখ্যার এই দেশে খাদ্য নিরাপত্তার পাশাপাশি নিরাপদ উপায়ে দুধ-ডিম-মাছ-মাংস এসবের প্রয়োজন রয়েছে । ইউরো এগ্রোভেট লি: তাদের নিজস্ব ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের মাধ্যমে নিরাপদ এনিম্যাল পুষ্টিসামগ্রী উৎপাদন করে সারাদেশে বাজারজাত করার উদ্যোগ গ্রহন করেছে।

বক্তারা বলেন, কোম্পানির প্রবৃদ্ধির সাথে সাথে এখানে কর্মসংস্থানে যথেষ্ট সুযোগ হবে। দেশের শিক্ষিত বেকার যুব সমাজের কর্মসংস্থানের প্রতি যথেষ্ট গুরুত্ব দিয়ে থাকে ইউরো এগ্রোভেট লি:। তারা আশা করেন সুচারুরূপে ব্যবসা-বাণিজ্য পরিচালনার মাধ্যমে কোম্পানী তাদের অভীষ্ট লক্ষে পৌঁছাতে সমর্থ হবেন।

নিরাপদ খাদ্য উৎপাদনের জন্য প্রয়োজনীয় এনিমেল হেলথ পুষ্টি সামগ্রী সারাদেশে সরবরাহের লক্ষে তাদের রাজধানীতে এই অফিসের যাত্রা। মানসম্মত পুষ্টিপণ্য প্রান্তিক খামারিদের মাঝে সঠিক সময়ে দ্রুত ছড়িয়ে দেওয়ার এই উদ্যোগকে সফল করার লক্ষে সংশ্লিস্ট সকলের সহযোগিতা করার বিনীত অনুরোধ জানান উপস্থিত বক্তারা। অনুষ্ঠানের শুরুতে কোম্পানীর সার্বিক কার্যক্রমের সফলতা ও সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে করে মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করা হয়।