রাবি নারিকেলবাড়িয়া ক্যাম্পাসে ব্র্যাক এআই এসপিদের কোর্স সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম: ব্র্যাক কৃত্রিম প্রজনন ও পুনরুৎপাদন ব্যাবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচী কোর্স সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার (২০ সেপ্টেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নারিকেলবাড়ীয়া ক্যাম্পাসে দুপুর ১:০০ টায় অনুষ্ঠিত হয়। রা.বি. ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডীন প্রফেসর ড. মো: জালাল উদ্দিন সরদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: গোলাম সাব্বির সাত্তার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রা.বি. উপ উপাচার্য প্রফেসর ড. মো: সুলতান উল ইসলাম , প্রফেসর ড. মো: হুমায়ুন কবীর, রা.বি. সাবেক উপ উপাচার্য প্রফেসর ড. মো: জাকারিয়া, রা.বি. ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সভাপতি প্রফেসর ড. মোইজুর রহমান, ব্র্যাক লাইভস্টক সার্ভিসেস এন্ড ট্রেনিং এর ম্যানেজার ডা. মো: মতিউর রহমান, ব্র্যাক এর জোনাল সেলস ম্যানেজার এম.এ. মান্নান।

শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন কোর্স এর কো-কো অর্ডিনেটর প্রফেসর ড. মো: আখতারুল ইসলাম। রা.বি. ব্র্যাক এর আয়োজনে দুই মাস ব্যাপি কর্মসূচীর সফল সমাপ্তে ছাত্রদের মাঝে সার্টিফিকেট এবং প্রথম স্থান অধিকার করেন মো: জাহাঙ্গীর আলম, দ্বিতীয় স্থান ক্রেস্ট গ্রহন করেন মো: আশরাফ খান এবং তৃতীয় স্থান অধিকার করেন মো: শাহজামাল ইসলাম নাহিদ। এছাড়া সার্বিক মূল্যায়নে মো: আনিসুর রহমান ও মো: ইব্রাহিম খলিল ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন রা.বি. সকল ধরনের আগ্রহী শিক্ষার্থীদের জন্য অবারিত এবং উন্মুক্ত। ব্র্যাকের মত সকল ধরনের আগ্রহী সংস্থাকে কর্মমুখী কর্মসূচী গ্রহনের মাধ্যমে এই দেশকে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবিল, দেশের আমিষের চাহিদা পুরনের জন্য এগিয়ে আসবে। আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয় সব সময় উন্মুখ হয়ে আছি কেউ যদি এক ধাপ এগিয়ে আসে আমরা আরও দশ ধাপ তাদের সহযোগীতা করব। এই কর্মসুচীর জন্য ব্র্যাক, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদ তথা সকলে ধন্যবাদ জানান।