মার্কেটিং ম্যানেজার (একুয়া কালচার) পদে পদোন্নতি পেলেন মেহেদী ইসলাম

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:এসিআই এনিম্যাল হেলথ্-এর মার্কেটিং ম্যানেজার (একুয়া কালচার) পদে পদোন্নতি পেলেন জনাব মেহেদী ইসলাম। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার (একুয়া কালচার) পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। চলতি মাসের (এপ্রিল'২৩) শুরু থেকেই তিনি এ পদোন্নতি প্রাপ্ত হন।

মৎস্য সেক্টরের অতি পরিচিত মুখ মেহেদী ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের অধীনস্থ মৎস্যবিজ্ঞান বিভাগের সাবেক একজন কৃতি শিক্ষার্থী। সেক্টরের সকল হোল্ডারের মাঝে চমৎকার একটি সম্পর্ক স্থাপনের মাধ্যমে কোম্পানির প্রযুক্তি ও পণ্যগুলিকে সম্প্রসারণ উল্লেখযোগ্য ভূমিকা রাখছেন তিনি। প্রান্তিক পর্যায়ের মৎস্য খামারি থেকে শুরু করে হ্যাচারি উদ্যোক্তা সহ সকলের মাঝে চমৎকার সেতুবন্ধনের কাজ করে নিজেকে মেলে ধরেছেন।

পদোন্নতি প্রাপ্তিতে তিনি এসিআই এগ্রি বিজনেসেস-এর প্রেসিডেন্ট ড. এফ এইচ আনসারীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী দিনে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করার জন্য তিনি কোম্পানির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ সকল পর্যায়ের কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

নতুন পদে দায়িত্বপ্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় মেহেদী এগ্রিলাইফ-কে বলেন, "অনুভূতি আসলে ব্যক্ত করা যায় না। ভাষায় প্রকাশ করা যায় না। দিন শেষে দেশের মৎস্য খামারীদের মুখে হাসি ফোটাতে পারলেই সেটি হবে সবচেয়ে বড় পাওয়া। দূরের পথ পাড়ি দিতে নিজেকে প্রস্তুত করতে হবে"। আগামী দিনগুলিতে এসিআই এনিমেল হেলথ এর স্মার্টফোন মৎস্য প্রযুক্তি গুলো ও পণ্যগুলো সংশ্লিষ্টদের মাঝে আরও সম্প্রসারণের ইচ্ছা ব্যক্ত করেন তিনি।

নিরাপদ মাছ উৎপাদন করতে যেমন নিরাপদ পণ্য প্রয়োজন তেমনি প্রয়োজন সচেতনতা। মৎস্য খামারি থেকে শুরু করে হ্যাচারি মালিক সহ সংশ্লিষ্ট সকল স্টেক হোল্ডারদের মাঝে গণসচেতনতা তৈরীতে ব্যাপক পরিসরে কাজ করা ইচ্ছা রয়েছে তাঁর। টেকসই প্রযু্ক্তি ও পণ্য বাজারে নিয়ে আসা ও নতুন বাজারে ব্যবসা সম্প্রসারণের জন্য তার প্রচেষ্টা আরো জোরদার করার অভিপ্রায় ব্যক্ত করেন মেহেদী ইসলাম।