কৃষিবিদ সীড লিমিটেড কৃষকদের কাছে প্রতিশ্রুতিশীল বীজ বিপণন সংস্থা

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি: কৃষিবিদ সীড লিমিটেড বাংলাদেশের একটি আস্থাভাজন এবং কৃষকদের কাছে প্রতিশ্রুতিশীল বীজ বিপণন সংস্থা। এই কোম্পানীর কৃষিবিজ্ঞানীদের সরাসরি তত্ত্বাবধানে ও টিস্যু কালচার ল্যাব এর মাধ্যমে সকল প্রকার সতর্কতা অবলম্বন করে এবং সেইসাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বীজ প্রত্যয়ন এজেন্সীর সরাসরি তত্বাবধানে ও সহায়তায় বীজ উৎপাদন করে থাকে। কৃষিবিদ সীড তাই কৃষকদের কাছে জনপ্রিয়, গুনগত মানে শ্রেষ্ঠ ও উচ্চ ফলনশীল।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ সীড কংগ্রেস-এ কৃষি সেক্টরের এ জনপ্রিয় প্রতিষ্ঠানটি অংশ গ্রহন করছে। আজ মেলার ২য় দিনে তাদের স্টলে বেশ ভিড় পরিলক্ষিত হয়। তিনদিন ব্যাপি এ মেলা আগামীকাল ১৩ ফেব্রুয়ারী শেষ হবে।

কৃষিবিদ সীড লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কৃষিবিদ মোঃ তসলিম রেজা বাংলাদেশে ১ম বারের মত Seed Congress 2023-এ কৃষিবিদ সীডের ষ্টল, Harmony, Hall: 2, Stall No: 17-18  পরিদর্শন করার সাদর আমন্ত্রণ জানিয়েছেন।

৩ দিনব্যাপী সীড কংগ্রেস ২০২৩-এ এক হাজারের অধিক দেশী বিদেশী বিজ্ঞানী, কৃষিবিদ, গবেষক, সম্প্রসারণ কর্মী, বীজ ব্যবসায়ী, শিক্ষাবিদ, বীজ ডিলার, কৃষক প্রতিনিধি অংশগ্রহণ করছেন। এছাড়া, দেশী বিদেশী, সরকারি, বেসরকারি ৬০টি স্টল ও ১৩টি প্যাভিলিয়ন নিয়ে আকর্ষণীয় এ বীজ মেলার আয়োজন করা হয়েছে।

এ মেলা সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জনগণের জন্য উন্মুক্ত থাকবে।