এসিআই এনিমেল হেলথ্-এর বিজনেস ডিরেক্টর (ভ্যাকসিন) পদে পদোন্নতি পেলেন ডা. মইনুল

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:এসিআই এনিমেল হেলথ্-এর বিজনেস ডিরেক্টর (ভ্যাকসিন) পদে পদোন্নতি পেলেন ডা. মোঃ মইনুল ইসলাম। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের বিজনেস ম্যানেজার (ভ্যাকসিন) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে এসিআই এনিমেল হেলথ্-এ যোগ দিয়ে তিনি ধীরে ধীরে দেশের পোল্ট্রি শিল্পে  মাঠ পর্যায়ে ভ্যাকসিনের প্রয়োজনীয়তা নিয়ে ব্যাপক গবেষণা করেন। চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু)-এর দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থি এগ্রিলাইফকে বলেন দেশের সকল বার্ড যেন ভ্যাকসিনের ছাতার তলে চলে আসে এটি তার অন্যতম ব্রত।

ডা. মইনুল ইসলাম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। ব্যক্তি জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। নতুন পদে পদোন্নতি পাওয়ায় তিনি এসিআই এগ্রিবিজনেসেস-এর প্রেসিডেন্ট ড. এফ এইচ আনসারী, এসিআই এনিমেল হেলথ-এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ জনাব শাহিন শাহ'র প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তিনি তার সকল সহকর্মী, উর্ধতন কর্মকর্তা সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রাণিসম্পদ অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা, সকল খামারী, পরিবেশক, কেমিস্ট, মাঠ পর্যায়ে কর্মরত ভেটেরিনারিয়ান, নিউট্রিশনিস্ট সহ সংশ্লিষ্ট সকলের নিকট আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেছেন ডা. মইনুল ইসলাম।