ময়মনসিংহে পুষ্টিরাজ ফিড-এর আয়োজনে মৎস্য ও পোল্ট্রি খামারিদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু:আরমান ফিডস এন্ড ফিশারিজ লিঃ আয়োজিত এবং এফ.এন পোল্ট্রি এন্ড ফিশারিজ এর সহযোগিতায় পুষ্টিরাজ ফিড নিয়ে মৎস্য ও পোল্ট্রি খামারিদের সাথে এক মতবিনিময় সভা ২০২২  আজ বৃহস্পতিবার ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি বাজারে অনুষ্ঠিত হয়েছে।  

পোল্ট্রি খামারি আব্দুল গফুর এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরমান ফিডস এন্ড ফিশারিজ এর সিইও কৃষিবিদ আনিসুর রহমান আনিস এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, আরমান ফিডস এন্ড ফিশারিজ এর হেড অব মার্কেটিং ডাঃ মশিউর রহমান, সিনিয়র এজিএম মৎস্যবিদ মুশফিকুর রহমান, সিনিয়র ম্যানেজার ডাঃ আলাউদ্দিন আল আজাদ।



উপস্থিত বিশেষজ্ঞ অতিথিগণ খামারিদের খামারিদের বিভিন্ন কারিগরি বিষয়ক প্রশ্নের উত্তর দেন। এছাড়াও সকালে ভালুকা উপজেলার মল্লিক বাড়ী বাজারে একই বিষয়ে  মতবিনিময় সভা করেছে সংস্থাটি।।পুষ্টিরাজ ফিডের গুণগত মান বাড়াতে বিভিন্ন ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান কর্মকর্তারা। এ ফিডের কাঁচামাল বিশ্বসেরা। সম্পূর্ণ অটোমেটিক মেশিনে এ ফিড হয় ফলে গুনমানে সেরা একটি ব্র্যান্ড "পুষ্টিরাজ ফিড"।