প্রভিটা'র "ভিশন-২০২২" বাস্তবায়নে আন্তরিকভাবে কাজ করতে হবে-সুলেখা ইব্রাহিম

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:প্রভিটা ফিড-এর বর্তমান সেলস টিম তাদের কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণে সক্ষম হবে। বর্তমানে সেলস্ টিমের প্রতিটি সদস্যই তাদের লক্ষমাত্রা পূরণে আন্তরিকভাবে কাজ করছে। তবে মাঠ পর্যায়ে তাদের আরো নিবিড়ভাবে পরিবেশক ও খামাীদের সান্নিধ্যে থাকতে হবে। তাহলেই প্রভিটা ফিডের "ভিশন-২০২২" টার্গেট পূরণে সফলকাম হবেন।

মঙ্গলবার (৩০) রাজধানীর গুলশানের প্রভিট টাওয়ারে উত্তরবঙ্গ সেলস টিম-এর সাথে আয়োজিত এক সেলস মিটিং-এ এসব কথা বলেন, কোম্পানীর এমডি ও সিইও মিসেস সুলেখা ইব্রাহিম।

তিনি বলেন, কর্মক্ষম ও মেধাসম্পন্ন জাতি গড়তে প্রভিটা নিয়েছে নানা উদ্যোগ। বর্তমানে দেশের প্রায় সকল প্রান্তে পৌছে গেছে প্রভিটা ব্র্যান্ডের ফিড। তাদের দক্ষ এবং উদ্যমী সেলস্ কর্মী বাহিনী মাঠ পর্যায়ে প্রভিটার মিশন বাস্তবায়নে একটি পরিবারের মতো কাজ করবে। এজন্য তাদের দক্ষতা উন্নয়ন ও আরো পরিশ্রম করতে হবে। তাদের সেলস টিম-এর সকল সদস্যের সম্মিলিত প্রচেষ্টায় "প্রভিটা" ফিড সেক্টরে একটি মজবুত ও শক্ত অবস্থানে অবস্থানে নিয়ে যাবে বলে আশা করেন সুলেখা ইব্রাহিম।।

মত বিনিময় সভায় প্রভিটার জিএম (সেলস্ এন্ড মার্কেটিং) কৃষিবিদ মোশাররফ হোসেন (বাবু), উত্তরবঙ্গ সেলস টিম-এর সদস্যবৃন্দ ও কোম্পানীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।