নিরাপদ ও স্বাস্থ সম্মত ফ্রেশ ব্রান্ডের ফিড উৎপাদনে আমরা বদ্ধপরিকর- মোঃ হারুন অর রশিদ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

নিজস্ব প্রতিবেদক:নিরাপদ পোল্ট্রি, ডিম, দুধ ও মাছ উৎপাদনের উপর সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে চলেছে কৃষি সেক্টরে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লি: এর অঙ্গ প্রতিষ্ঠান ইউনাইটেড ফিডস্ লিমিটেড। এমজিআই-এর পন্য ফ্রেশ ফিডস্ উৎপাদনে ব্যবহার করা হচ্ছে দেশ-বিদেশের উন্নত কাঁচামাল। সর্বাধুনিক প্রযুক্তির মেশিরারিজের মাধ্যমে আরো উন্নত ফর্মূলায় উৎপাদিত "ফ্রেশ" ব্র্যান্ডের ফিড এখন খামারগুলিতে সর্বোচ্চ উৎপাদনশীলতা প্রদর্শন করছে। ফলে খামারীরা দিনদিন "ফ্রেশ" ব্র্যান্ডের ফিড ব্যবহারে উৎসাহিত হচ্ছেন।

সোমবার (৮ নভেম্বর) খুলনা মহানগরীর অভিজাত হোটেল দি গ্র্যান্ড প্লাসিড-এ খুলনা বিভাগের পরিবেশক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমন অনুভূতি ব্যক্ত করেন মেঘনা গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর জনাব মোঃ হারুন অর রশিদ। আগামীতে নতুনভাবে, নব উদ্দীপনায় আর নবধারা নিয়ে কাস্টমারদের আরো নিকটে থেকে সেবা প্রদান করে যাবে ফ্রেশ ফিডস্। করোনাকালেও তাদের সম্মানিত পরিবেশকরা ফ্রেশ ফিডের  পাশে থেকে যেভাবে ব্যবসা পরিচালনা করছেন তা সত্যিই তাদের জন্য আনন্দের এবং সামনে এগিয়ে যাওয়ার প্রেরনা বলে উলেবলখ করেন মোঃ হারুন অর রশিদ। তিনি ফ্রেশ ফিডের খামারী ও পরিবেশকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।



ফ্রেশ ফিডের এজিএম টেকনিক্যাল ডাঃ মাহফুজুর রহমান-এর সঞ্চালনায় সমাবেশে জিএম,(ফিডস্ এন্ড ফাইবার) জনাব মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র ডিজিএম কৃষিবিদ মোঃ হাফিজুর রহমান কোম্পানীর নানাবিধ কার্যক্রম তুলে ধরেন এবং পরিবেশকদের সাথে মতবিনিময় করেন।



পরিবেশক সমাবেশে উপস্থিত পরিবেশকরা বলেন প্রতিযোগিতামূলক বাজারে ফিডের মান ধরে রাখার পাশাপাশি উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য নিশ্চিতে উর্ধতন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন।



অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফ্রেশ ফিডের এজিএম সেলস এন্ড মার্কেটিং ইব্রাহিম সরকার, খুলনা অঞ্চলের ইনচার্জ মোঃ ওমর ফারুক সহ আঞ্চলিক কর্মকর্তাবৃন্দ।