ফিড বিক্রয়ে সমগ্র উত্তরবঙ্গে প্রভিটার সেরা পরিবেশক রংপুরের বন্ধন ট্রেডার্স

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:কর্মক্ষম ও মেধাসম্পন্ন জাতি গড়তে প্রভিটা গ্রামীন পর্যায়ে নিয়েছে নানা উদ্যোগ। বেকারত্ব কমাতে তরুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষে তাদের উদ্যোগ সংশ্লিষ্টদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। এসকল উদ্যোক্তাদের নানারকম সহযোগিতা, প্রশিক্ষন এবং পরামর্শ প্রদানের মাধ্যমে তাদের স্বাবলম্বী করে গড়ে তুলছে। বর্তমানে দেশের প্রায় সকল প্রান্তে পৌছে গেছে প্রভিটার ডিলারবৃন্দ।

এরই ধারাবাহিকতায় আজ সোমবার (১ নভেম্বর) রংপুরের রূপকথা থিম পার্কে দিনব্যাপী তাদের রংপুর অঞ্চলের পরিবেশক এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ নিয়ে এক মত বিনিময় সভা ও পরিবেশকদের মাঝে পুরস্কার বিতরণ-এর আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর এমডি ও সিইও মিসেস সুলেখা ইব্রাহিম। রংপুরের খ্যাতনামা বন্ধন ট্রেডার্সের স্বত্বাধিকারী জনাব মিরাজুল ইসলাম বিগত বছরে উত্তরবঙ্গের সকল পরিবেশকদের মাঝে সর্বোচ্চ ফিড বিক্রেতা হিসেবে নির্বাচিত হন।



মত বিনিময় সভা শেষে সর্বোচ্চ ফিড বিক্রয় অর্জন করায় তাঁর হাতে গাড়ির চাবি তুলে দেন মিসেস সুলেখা ইব্রাহিম। এ সময় প্রভিটার জিএম (সেলস্ এন্ড মার্কেটিং) কৃষিবিদ মোশাররফ হোসেন (বাবু), জিএম (নিউট্রিশন অ্যান্ড প্রোডাকশন) এসএম ইকরামুল হক, টেকনিক্যাল হেড ডা: এম এ বারেকসহ প্রভিটার রংপুর অঞ্চলের পরিবেশকবৃন্দ ও কোম্পানীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।