নূতন ঠিকানায় এসএমএস ফিডস্ লিমিটেড

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:বাংলাদেশের পোল্ট্রি, ফিস ও ক্যাটল্ সেক্টরে জনপ্রিয় ফি উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠান এসএমএস ফিডস্ লিমিটেড-এর প্রধান কার্যালয় নূতন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে। রাজধানীর বনানীর ৪নং সড়কে এফ ব্লকে  অবস্থিত ৩৯ নং বাড়ীতে চলতি এপ্রিল মাসের শুরু থেকে অত্যন্ত মনোরম পরিবেশে কোম্পানীটি তাদের কার্যক্রম শুরু করেছে।

গুণগতমান ও বিক্রোয়োত্তর সেবা নিশ্চিত করার লক্ষ নিয়ে বড় পরিসরে অফিস স্থানান্তরিত করা হয়েছে বলে জানিয়েছেন এসএমএস ফিডস্ লিমিটেড-এর উর্ধতন কর্তৃপক্ষ। ডিলার, খামারী, সরবরাহকারী, ব্যবসায়ী ও শুভানুধ্যায়ীদের নতুন অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছে এসএমএস ফিডস্ লিমিটেড ।

উল্লেখ্য, জনবহুল এদেশের মানুষের নিরাপদ প্রানিজ আমিষের চাহিদা পূরণ ও বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টির মহান লক্ষ্যকে সামনে রেখে বাংলাদেশের এগ্রো সেক্টরের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে এসএমএস ফিডস্ লিমিটেড। কোম্পানিটি তাদের মিশন ও ভিশনকে সামনে রেখে দিন দিন আরো সমৃদ্ধ ও বিকশিত হচ্ছে। কৃষি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সুস্থ জাতি গঠনে এসএমএস ফিডস্ লিমিটেড আরো ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেন সেক্টরের সংশ্লিষ্ট সকলে।

Head Office:
Flat A/7 & B/7, House: 39, Road : 4, Block: F, Banani, Dhaka-1213,
Tel: +88-02-9888794, 8834473, 8837759, +88 01709-600631
www.smsfeedsltd.com, Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.