মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী-কে ফুলেল শুভেচ্ছা জানালো-"বাপকা"

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী মো. আব্দুর রহমান, এমপি-এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশে অ্যাকোয়া প্রোডাক্টস কোম্পানিজ এসোসিয়েশন (বাপকা) নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বেলা ১ টায় মন্ত্রণালয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে অ্যাসোসিয়েশনের ভবিষ্যৎ পরিকল্পনা, মৎস্য খামারি ও একুয়া প্রোডাক্টস ব্যবসায়ীদের স্বার্থসংশ্লিষ্ট কর্মকাণ্ড সম্পর্কে অবহিত হন নব-নিযুক্ত মন্ত্রী। সংগঠনটির কার্যক্রম এবং মৎস্য খামারিদের জন্য বাপকা'র অবদান তুলে ধরেন নেতৃবৃন্দ। তাদের সম্পর্কে অবহিত হয়ে মন্ত্রী সাধুবাদ জানান এবং আগামীতে তাদের সাথে সময় নিয়ে একটি বৈঠকের আশাবাদ ব্যক্ত করেন মৎস্য মন্ত্রী।

এসময় বাপকা নেতৃবৃন্দ বলেন, মৎস্য খামারিদের  মাঝে গুণগতমান সম্পন্ন একোয়া প্রোডাক্টস সরবরাহের মাধ্যমে সেক্টরে আরো অবদান রাখতে চায় বাপকা। এছাড়া মাছ রপ্তানির বিষয়ে কার্যকর অবদান-এর কথা তুলে ধরেন নেতৃবৃন্দ। এসময় নবনিযুক্ত মন্ত্রী অত্যন্ত মনোযোগ সহকারে তাদের কার্যক্রম সম্পর্কে অবহিত হন এবং তাদের সার্বিক সহযোগিতা দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

একই দিন সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোহাং সেলিম উদ্দিন এবং অতিরিক্ত সচিব (পরিকল্পনা অনুবিভাগ) জনাব মো তোফাজ্জেল হোসেন -এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশে অ্যাকোয়া প্রোডাক্টস কোম্পানিজ এসোসিয়েশন (বাপকা) নেতৃবৃন্দ।

সাক্ষাৎকালে বাপকা’র সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান, সহ সভাপতি সনাতন ঘোষ, সহ সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মনিরুল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হোসেন, কোষাধ্যক্ষ মোতাসিম বিল্লাহ তারেক, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, কার্যনির্বাহী সদস্য মো: তারেক সরকার, মোঃ খায়রুল কবির ও মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন