শাজাহানপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী

Category: সমসাময়িক Written by agrilife24

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে উপজেলা পর্যায়ে ৫০তম গ্রীষ্মকালীন স্কুল,মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪টায় ডেমাজানী শ.ম.র উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ) প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শানজিদা মুস্তারী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, চোপিনগর ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান বাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল হোসেন, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজ, একাডেমি সুপারভাইজার আমিনুল ইসলাম, গোহাইল ইসলামি উচ্চ বিদ্যালয় ও কলেজ সভাপতি আলী ইমাম ইনোকী, আমরুল ইউনিয়ন আওয়ামী সভাপতি ছানাউল হক ছানা, সাধারণ সম্পাদক মোমিনুল হক মুক্তা, বেজোড়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মঞ্জুরুল ইসলাম, ডেমাজানী শ.ম.র উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক (ভারঃ) রেজাউল হক, বেলপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াদুদ সহ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক-সহকারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে ফুটবল (বালক) বিজয়ী হয়েছে বেজোড়া উচ্চ বিদ্যালয় ও ফুটবল (বালিকা) বিজয়ী নগর বালিকা উচ্চ বিদ্যালয়,হ্যান্ডবল (বালক) বিজয়ী গোহাইল উচ্চ বিদ্যালয় ও হ্যান্ডবল (বালিকা) বিজয়ী ক্যান্ট: বোর্ড হাই স্কুল,কাবাডি (বালক) বিজয়ী ডেমাজানী শ.ম.র উচ্চ বিদ্যালয় ও কাবাডি (বালক) নগর বালিকা উচ্চ বিদ্যালয়।

উল্লেখ্য, ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, সাঁতার ও দাবা খেলায় উপজেলা পর্যায়ে বিজয়ী হয়েছে তারা জেলা পর্যায় অংশ গ্রহণ করবে।