মিরপুর কৃষিবিদ ওয়েলফেয়ার সোসাইটির নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

Category: সমসাময়িক Written by agrilife24

নতুন সভাপতি জনাব কৃষিবিদ ইব্রাহিম খলিল এবং মহাসচিব কৃষিবিদ মোঃ তসলিম রেজা
রাজধানী প্রতিনিধি: আজ ২৫ শে ফেব্রুয়ারী, শনিবার বিকেল ৪.০০ টায় কৃষিবিদ গ্রুপের অডিটোরিয়ামে মিরপুর কৃষিবিদ ওয়েলফেয়ার সোসাইটির নতুন কমিটির অভিষেক এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কৃষিবিদ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি প্রাক্তন ডিজি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর( ডিএই) জনাব ইব্রাহিম খলিল এর সভাপতিত্বে এবং মহাসচিব ড. আলী আফজাল প্রধান অতিথি এবং উপদেষ্টা কমিটির অন্যতম সিনিয়র সদস্য প্রাক্তন ডিজি ডিইই জনাব কৃষিবিদ হাসানুল হক পান্নার বিশেষ অতিথি উপস্থিতিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতি জনাব কৃষিবিদ ইব্রাহিম খলিল এবং মহাসচিব কৃষিবিদ মোঃ তসলিম রেজাসহ ৩০ সদস্য বিশিষ্ট মিরপুর কৃষিবিদ ওয়েলফেয়ার সোসাইটির (MKWS) ২০২৩-২০২৪ বর্ষের নতুন কমিটি ঘোষনা করা হয়। সভা পরিচালনা করেন এটিআই হোমনার প্রাক্তন অধ্যক্ষ জনাব ড. আন্দুল মান্নান।

এখানে উল্লেখ্য, বৃহত্তর মিরপুর সংলগ্ন এলাকার প্রায় ৫০০ কৃষিবিদ বসবাস করে, মিরপুর কৃষিবিদ ওয়েলফেয়ার সোসাইটি হলো এসব কৃষিবিদের একটি একক প্লাটফর্ম, যেখানে কৃষিবিদদের নিয়ে ইফতার পার্টি, পিকনিক, পিঠা উৎসব, তাদের মেধাবী সন্তানদের সন্মানিত করা, অস্বচ্ছলদের বৃত্তির ব্যবস্থাসহ বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।