রাজধানীর কদমতলী থানা আওয়ামীলীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালিত

Category: সমসাময়িক Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠা কন্যা জননেত্রী শেখ হাসিনাক জন্মদিন আজ। এই উপলক্ষে কদমতলী থানা আওয়ামীলীগের উদ্যোগে বাদ আসর বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও সন্ধ্যায় কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

কদমতলী থানা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-৪ নির্বাচনী এলাকার জননন্দিত নেতা সাবেক ছাত্রনেতা ডঃ মোঃ আওলাদ হোসেন বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বর্তমান গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় মধুমতি নদীর তীরে গিমাডাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। শেখ হাসিনা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চারবারের নির্বাচিত প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। মমতাময়ী এবং মানবকল্যাণে ব্রতী এক অনন্য দূরদৃষ্টিসম্পন্ন রাষ্ট্রনায়ক তিনি।

দেশী-বিদেশী নানা চক্রান্ত-ষড়যন্ত্র, রাজনৈতিক সহিংসতা, করোনা অতিমারীর কুফল, রাশিয়া-ইউক্রেণ যুদ্ধ ইত্যাদি প্রতিকূলতা মোকাবেলা করে টানা প্রায় ১৪ বছর ক্ষমতা থাকা চ্যালেঞ্জিং ছিল সবসময়। মানুষের প্রতি বিশ্বাস, অকৃত্রিম ভালোবাসা, অভিজ্ঞতা, আত্মপ্রত্যয় ও দূরদর্শিতার কারণে জননেত্রী শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী। তাঁর প্রজ্ঞা, মেধা ও বিচক্ষণতা দ্বারা দেশের মানুষকে উজ্জীবিত করতে পারায়, দেশের অর্থনীতিতে তাক লাগানো ইতিবাচক পরিবর্তন হয়েছে- বাংলাদেশ বিশ্বে এক অপার বিস্ময় সৃষ্টি করেছে।

এমন এক মহান নেত্রীর শুভ জন্মদিনে অন্তরের গভীর থেকে অকৃত্রিম শ্রদ্ধা, ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী মুফতী, ঢাকা জেলা পরিষদ সদস্য মোঃ আলমগীর হোসেন, মোঃ আহসানউল্লাহ, রোখসানা বেগম পারুল, শহিদ মাহমুদ হেমী, ইকবাল হোসেন চৌধুরী, শামসুল আলম, জাহাঙ্গীর খান সহ ঢাকা-৪ নির্বাচনী এলাকার আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।