সাপাহারে দুদকের সততা সংঘের কমিটি গঠন ও শিক্ষা উপকরন বিতরন

Category: সমসাময়িক Written by agrilife24

জেলা বার্তা পরিবেশক, নওগাঁ:নওগাঁ জেলার সাপাহার উপজেলা সদরে সৃষ্টি একাডেমীতে "সততা সংঘ" গঠনের লক্ষ‍্যে আলোচনাসভা ও শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে সৃষ্টি একাডেমী মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাপাহার উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: নূরুল হক মাষ্টার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব‍্য রাখেন দুর্নীতি দমন কমিশন নওগা সমন্বিত জেলা কার্যালয়ের উপ- পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব বক্তব‍্য রাখেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এবং সাপাহার থানার অফিসার্স ইনচার্জ তদন্ত মো: হাবিবুর রহমান।

অন‍্যন‍্যের মধ‍্যে আলোচনা করেন  দূর্নীতি দমন কমিশন নওগাঁর সহকারী পরিচালক তানভীর আহম্মেদ, উপ সহকারী পরিচালক আল আমিন, চৌধুরী চান মোহাম্মদ কলেজের সাবেক অধ‍্যক্ষ আব্দুল জলিল, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো: কায়েস উদ্দিন, সাপাহার প্রেসক্লাবের সভাপতি মো: জাহাঙ্গীর আলম এবং সৃষ্টি একাডেমীর অধ‍্যক্ষ ইসফাত জেরিন মিনা।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথ বাক‍্য পাঠ করার প্রধান অতিথি কমিশনের উপ- পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান।

পরে সৃষ্টি একাডেমীর ১১ জন শিক্ষার্থীদের সমন্বয়ে সততা সংঘের কমিটির নাম ঘোষনা করা হয়। এ ছাড়াও ৬ষ্ঠ শ্রেণী হ'তে ১০ম শ্রেণী পর্যন্ত প্রতিটি ক্লাশের ১০ জন করে মোট ৫০ জন শিক্ষার্থীর মধ‍্যে শিক্ষা উপকরন বিতরন করি হয়।