শেরপুর এটিআই-এর অধ্যক্ষ আবু সাঈদ মোঃ আখতারুজ্জামান (রাঙ্গা) আর নেই

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম: শেরপুর এটিআই-এর অধ্যক্ষ, জনাব আবু সাঈদ মোঃ আখতারুজ্জামান (রাঙ্গা) আর নেই, ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। করোনায় আক্রান্ত হয়ে আজ ০৬ আগষ্ট রাত ১২.১৫ টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী জাকিয়া সুলতানা, জেলা প্রশিক্ষণ অফিসার, ডিএই, জামালপুর, এক কন্যা, সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অত্যন্ত সদালাপী, বিনয়ী, সৎ, নিঃঅহংকারী এবং নিভৃতচারী এ কৃষিবিদ দীর্ঘদিন বীজ প্রত্যয়ন এজেন্সী এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত ছিলেন। তার মৃত্যুর খবরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে এক শোকের ছায়া নেমে আসে।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব কৃষিবিদ মো খায়রুল আলম প্রিন্স, কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. মো: তাসদিকুর রহমান সনেটসহ অনেকে।

শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন