জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম-এর আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

Category: ফোকাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক মহাসচিব ও সভাপতি এবং বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব, সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দীন নাছিম কোভিড-১৯ এ দ্বিতীয়বার আক্রান্ত হওয়ায় আশু রোগ মুক্তি কামনায় কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ (কেআইবি)-এর আয়োজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ২২ জুন মঙ্গলবার বিকেল ৫:৩০ টায় কেআইবি কমপ্লেক্সে এ দোয়া মাহফিলে অংশগ্রহন করেন কেআইবি-এর ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ ডঃ শহিদুর রশিদ ভূঁইয়া, মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সিনিয়র সহসভাপতি জনাব সাইদুল হক চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা ও গাজীপুরের কালিগঞ্জ উপজেলা চেয়াারম্যান কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন পলাশ, কেআইবি মেট্রোর সাধারণ সম্পাদক কৃষিবিদ ড: মো: তাসদিকুর রহমান সনেটসহ সরকারী-বেসরকারী বিভিন্ন পর্যায়ে কর্মরত কৃষিবিদগন ও কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশের কর্মকর্তা ও কর্মচারীগন।

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, করোনাকালে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম দেশ, জনগণ ও কৃষিবিদদের কল্যানে দিনরাত কাজ করেছেন। তারা সকলেই কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের সুস্থতা কামনা করে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করেন তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।  দোয়া পরিচালনা করেন কেআইবি মসজিদের পশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ ইউসুফ।

উল্লেখ্য, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম-এর গত বুধবার (১৬ জুন) করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে।