আহকাব এর ২১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Category: ফোকাস Written by agrilife24

এগ্রিলাইফ ডেস্ক: পোল্ট্রিসহ প্রাণীজ স্বাস্থ্য ও পুষ্টি পণ্য উৎপাদনকারী, আমদানীকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান সমূহের একমাত্র বাণিজ্যিক সংগঠন (Animal Health Companies Association of Bangladesh (AHCAB)- এর ২১তম বার্ষিক সাধারণ সভা আজ শনিবার (১৬ মার্চ) গ্র্যান্ড বল রুম, হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকায় বেলা ০৩:০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আহকাব এর প্রায় সকল সদস্য যোগদান করেন।

AHCAB সভাপতি জনাব সায়েম উল হকের স্বাগত বক্তব্যের পর সভায় বিগত বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী অনুমোদন, বার্ষিক প্রতিবেদন, অডিট প্রতিবেদন, ২০২৪ সালের বাজেট প্রস্তাব, অডিটর নিয়োগসহ বিভিন্ন বিষয় উপস্থাপন করা হয়।

এছাড়াও সভায় উম্মুক্ত আলোচনায় সদস্যগণ দেশের প্রাণীজ খাতের বিভিন্ন সমস্যার বিষয়ে তাঁদের মতামত তুলে ধরেন। কার্যনির্বাহী কমিটির সদস্যগণ বিষয়গুলো সমাধানের লক্ষ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন মর্মে আশ্বস্থ করেন। বার্ষিক সাধারণ সভার পরপরই দেশের প্রাণীস্বাস্থ্য খাত সংশ্লিষ্ট বিষয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় যেখানে প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক, অন্যান্য পরিচালকগণসহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন এসোসিয়েশনের নেতৃবৃন্দ, কৃষিভিত্তিক সংবাদমাধ্যম ব্যক্তিবর্গ, আহকাব এর সকল সদস্যবৃন্দসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে বাংলাদেশ ও দেশের জনগন, সমগ্র মুসলিম উম্মাহ, আহকাব সদস্য ও তাঁদের পরিবারবর্গের সার্বিক কল্যাণে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়। শেষে ইফতার এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।