বাগেরহাটে প্রতিষ্ঠিত অর্গানিক হাব-এর কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করলেন শেখ তন্ময় এমপি

Category: ফার্ম টু ডাইনিং Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটম:নিরাপদ এবং অর্গানিক খাবারের প্রতি ভোক্তাদের আগ্রহ দিন দিন বাড়ছে। দেশের বিভিন্ন প্রান্তে উদ্যোক্তারা নিজ উদ্যোগে নিরাপদ খাবার উৎপাদনে নিরন্তর চেষ্টা করে চলেছেন। তেমনি একটি উদ্যোগ অর্গানিক হাব। বাগেরহাটের কচুয়ায় বিশাল এলাকা জুড়ে জমির উপর প্রতিষ্ঠিত অর্গানিক হাব-এর বিস্তারিত কর্মকাণ্ডদেখতে গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে সরেজমিনে পরিদর্শন করলেন বাগেরহাট-২ (সদর-কচুয়া) আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি।

সফরকালে অর্গানিক হাব-এর কার্যক্রম দেখে তিনি অত্যন্ত সন্তুষ্টি প্রকাশ করেন এবং তাদের এই কার্যক্রমকে সাধুবাদ জানান। তিনি মনে করেন সুস্থ ও নিরাপদ খাবার উৎপাদনের মাধ্যমে সুস্থ জাতি গড়ে উঠবে যারা আগামী বাংলাদেশকে বিশ্বে সামনের সারিতে নিয়ে যাবে। তিনি উদ্যোক্তাদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এর সফলতা কামনা করেন।

এসময় উপস্থিত থেকে এম আর এগ্রো রিসোর্স ও অরগানিক হাব-এ বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সম্মানিত অতিথিকে অবহিত করেন অরগানিক হাব বিডি'র সিইও এবং স্বত্ত্বাধিকারী কৃষিবিদ অঞ্জন মজুমদার এবং এম আর এগ্রো রিসোর্সের চেয়ারম্যান ও বাগেরহাট কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুর রহমান।



অরগানিক হাব-এ বিভিন্ন কার্যক্রম পরিদর্শনের সময় শেখ তন্ময় এমপি'র সাথে আরো উপস্থিত ছিলেন অরগানিক ফুড মুভমেন্টের স্বপ্নদ্রষ্টা স্থপতি শিবু প্রসাদ বসু, সহকারী অধ্যাপক, স্থপতি বিদ্যা বিভাগ, খুলনা বিশ্ববিদ্যালয়, অরগানিক ফুড ক্লাবের (OFC) প্রধান নির্বাহী শামীম আহম্মেদ, গ্রীন এগ্রো নার্সারির প্রধান নির্বাহী রাহাতুল ইসলাম শাকীল এবং স্থানীয় কৃষি উদ্যোক্তাগণসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।