কৃষিবিদ মোঃ মাসুদুর রহমান আর নেই

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক উদ্যানত্ত্ববিদ কৃষিবিদ মোঃ মাসুদুর রহমান আর নেই। রবিবার (১৭ জানুয়ারী) রাত তিনটায় নিজ বাড়ি নরসিংদীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতু্যকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বৎসর। তিনি স্ত্রী এক পুত্র, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি শেরে বাংলা কৃষি কবশ্ববিদ্যালয়ের ৩৯ তম ব্যাচের শিক্ষার্থি ছিলেন।

মাসুদুর রহমান-এর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব কৃষিবিদ মো খায়রুল আলম প্রিন্স, কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ ড: মো: তাসদিকুর রহমান সনেটসহ অনেকে। শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন অনেকে। সকলেই সকলেই প্রবীণ এ কৃষিবিদের রূহের মাগফেরাৎ কামনা করেছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন