বাংলাদেশ হতে এবছর ৫৭ হাজার ৮ শত ৫৬ জন হজে যেতে পারবেন-ধর্ম প্রতিমন্ত্রী

এগ্রিলাইফ২৪ ডটকম:ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সভাপতি  মোঃ ফরিদ হক খান বলেছেন, বাংলাদেশ হতে এবছর ৫৭ হাজার ৮ শত ৫৬ জন হজে যেতে পারবেন।  সৌদি আরব সরকারের পক্ষ হতে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিমন্ত্রী আজ ১৩ এপ্রিল, ২০২২ (বুধবার) বাংলাদেশ আওয়ামীলীগ ৭নং পাথর্শী ইউনিয়ন শাখা আয়োজিত আলোচনা  সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দেশের জন্য যে উন্নয়ন করেছে, অতীতের কোন সরকার এতো উন্নয়ন কাজ করতে পারেনি।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আবারও শেখ হাসিনা সরকার দেশ পরিচালনা করতে পারবে। এ লক্ষ্যে নিজেদের মধ্যকার ভুল বুঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রতিমন্ত্রী বলেন, দলের নেতাকর্মীদেরকে সরকারের ব্যাপক উন্নয়ন  কার্যক্রমের কথা জনগণের নিকট তুলে ধরতে হবে।

ইসলামপুর উপজেলার৭নং পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইফতেখার আলম এর সভাপতিত্বে  এবং  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বারী (লিচু)এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম, বীর মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম মানিক।