মাস্ক পরিধানের জন্য মুসল্লীদের প্রতি আহবান শিল্প প্রতিমন্ত্রীর

এগ্রিলাইফ২৪ ডটকম:মাস্ক পরিধান করে মসজিদে আসার জন্য মুসল্লীদের প্রতি আহবান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি। করোনা হতে মুক্ত থাকার জন্য সবসময় সচেতন থাকার পাশাপাশি মহান আল্লাহর নিকট কায়মনোবাক্যে প্রার্থনা করারও আহবান জানিয়েছেন প্রতিমন্ত্রী। শিল্প প্রতিমন্ত্রী আজ রাজধানীর মিরপুর ১৩ নম্বরে অবস্থিত কেন্দ্রীয় জামে মসজিদে তাঁর মাতা দেলবাহার বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে এসকল আহবান জানান।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, করোনা হতে নিজেকে ও পরিবারের সদস্যদের মুক্ত রাখতে ঘরের বাইরে অবস্থানকালে মাস্ক পরিধানের কোন বিকল্প নেই। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সবসময় সচেতন থাকতে হবে। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সফলতার পরিচয় দিয়েছে বলে তিনি উল্লেখ করেন।

দোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু এবং মুক্তিযুদ্ধের সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারের মাতা দেলবাহার বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ ফেনীর পরশুরাম উপজেলার নিজকালিকাপুর গ্রামে তাঁর কবরস্থানে ফাতেহা পাঠ, কোরআন খতম ও গরীব অসহায়দের খাদ্য বিতরণ করা হয়। এছাড়া, মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে ঢাকার মিরপুরে অবস্থিত মোহনা টেলিভিশন কার্যালয়সহ সাভার ও মিরপুরের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম ও বাদ জুমা দোয়া ও খাবার বিতরণ করা হয়।