পবিত্র মাহে রমজান উপলক্ষে কেআইবি-এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

রাজধানী প্রতিবেদক:পবিত্র মাহে রমজান উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮ এপ্রিল সোমবার কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কনভেনশন হলে অয়োজিত এ মাহফিলে সংগঠনটির সকল স্তরের কৃষিবিদ নেতৃত্ববৃন্দ ছাড়াও সকল পর্যায়ের বিপুল সংখ্যক কৃষিবিদ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহন করেন।

অতিথিদের মধ্যে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি)-এর সাবেক মহাসচিব ও সভাপতি, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব এবং বাংলাদেশ আওয়ামী লীগ-এর যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি,  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন কৃষি সংস্থার প্রধানগণ, সরকারী উচ্চপদস্থ কর্মককর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



ইফতারের পূর্বে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ প্রফেসর ড. মো: শহীদূর রশীদ ভূঁইয়া। এরপর দেশ-জাতি, সকল কৃষিবিদ, মুসলিম উম্মাহ্ তথা সকল মানুষের জন্য সুখ ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন কেআইবি মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ।

দোয়া মাহফিলে সরকারি-বেসরকারি পর্যায়ে কর্মরত নবীন-প্রবীণ কৃষিবিদগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উপস্থিত সকলেই প্রয়াত এবং অসুস্থ কৃষিবিদদের সুস্থতা কামনা করেন।