শেকৃবিতে শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল বক্স বিতরণ

ক্যাম্পাস প্রতিনিধি:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শেষ বর্ষের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল বক্স বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৩ এপ্রিল) বিকেল ৩টায় শেখ কামাল ভবনের সেমিনার কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সার্জারি এন্ড থেরিওজেনোলজি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক।

সার্জারি এন্ড থেরিওজেনোলজি বিভাগের মাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রশাসন এই কীট বক্স প্রদান করে। এতে চিকিৎসা কার্যক্রম ও অস্ত্রোপচার সম্পন্ন করার সহায়ক বিভিন্ন যন্ত্রপাতি বিদ্যমান আছে। মোট ৬০ জন শিক্ষার্থীকে এ বক্স প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূ্ঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম ও এএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. লাম-ইয়া আসাদ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এগ্রোভেট ডিভিশনের সিনিয়র মার্কেটিং ম্যানেজার বিপ্লব কুমার সেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল কান্তি বিশ্বাস, এএসভিএম অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. মোঃ আনোয়ারুল হক বেগ, প্রফেসর ড. মোঃ মোফাজ্জল হোসাইন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।