শেকৃবিতে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন ও নৈতিকতা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

শেকৃবি প্রতিনিধি:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি (IQAC) কর্তৃক বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন ও নৈতিকতা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ নভেম্বর ২০২১ (রবিবার) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি'র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম।  

আইকিউএসির সহযোগী পরিচালক প্রফেসর ড. মীর্জা হাসানুজ্জামান এর সঞ্চালনায় উক্ত কর্মশালার সভাপতিত্ব করেন আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান খান।

কর্মশালায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া শিক্ষাকার্যক্রম অধিকতর গতিশীল রাখতে সঠিক সময়ে ছাত্র-ছাত্রীদের পরীক্ষা অনুষ্ঠান, পরীক্ষার ফলাফল প্রকাশ এবং একাডেমিক ক্যালেন্ডার প্রতিপালনের গুরুত্বারোপ করেন। এছাড়াও কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন ও অফিস সময় যথাযথভাবে প্রতিপালনের জন্য নির্দেশনা প্রদান করেন। ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম সময়ানুবর্তিতা ও কর্মনিষ্ঠা অনুসরণের মাধ্যমে এপিএ বাস্তবায়নের জন্য মতামত প্রদান করেন।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান এবং এপিএ সংশ্লিষ্ট বিভিন্ন কমিটির ফোকালপয়েন্টবৃন্দ উপস্থিত ছিলেন।