রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের প্রথম নির্বাচিত ডীন এর দায়িত্ব গ্রহণ

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের প্রথম নির্বাচিত ডীন হিসেবে প্রফেসর ড. মো: জালাল উদ্দিন সরদার দায়িত্ব গ্রহণ করেছেন। আজ রবিবার (২৮ নভেম্বর)  ১০.০০ টায় উক্ত অনুষদের ডীন-এর অফিস কক্ষে দায়িত্বপ্রাপ্ত ডীন ও রা.বি. উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো: জাকারিয়ার কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

নবনির্বাচিত ডীন-এর দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের প্রথম পর্বে প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়ার সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন অনুষদের সদস্য এবং ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোছা. ইসমত আরা বেগম, কৃষি অনুষদের সাবেক ডীন প্রফেসর ড. মো: সোহরাব আলী, ফিসারিজ বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মো. দেলোয়ার হোসেন, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান প্রফেসর মো. ওসমান গনী, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সাবেক সভাপতি প্রফেসর ড. শাহ্ মো: আব্দুর রউফ, এছাড়া অনুষদের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

দ্বিতীয় পর্বে অনুষদের প্রথম নির্বাচিত ডীন হিসেবে প্রফেসর ড. মো. জালাল উদ্দিন সরদার দায়িত্ব গ্রহণ করে সভাপতির আসন অলংকৃত করেন। অনুষ্ঠানের অতিথিবর্গ প্রথম নির্বাচিত ডীনকে ফুলের তোড়া দিয়ে, শুভেচ্ছা ও স্বাগত জানান এবং বর্তমান ডীন ও নির্বাচিত ডীন উভয়ের মঙ্গল ও সুস্বাস্থ কামনা করে।