বিজেআরআই-এর পরিচালক (পিটিসি) কৃষিবিদ ড. মোঃ মাহবুবুল ইসলাম আর নেই

এগ্রিলাইফ২৪ ডটকম:বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট (বিজেআরআই)-ঢাকা এর পরিচালক (পরিকল্পনা, প্রশিক্ষণ ও যোগাযোগ) কৃষিবিদ ড. মোঃ মাহবুবুল ইসলাম আর নেই। আজ ৪ মে ভোর রাত ২:৫৭ মিনিটে ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন (কিডনি জনিত সমস্যা) অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বংস হয়েছিল ৫৮ বৎসর। তিনি সহধর্মিণী, দুই পুত্র, সহকর্মী-অসংখ্য শুভানুধ্যায়ী,আত্মীয় পরিজন, বন্ধু-বান্ধব রেখে গেছেন।

ড. মোঃ মাহবুবুল ইসলাম কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা মেট্রোপলিটনের সাবেক সহ-সভাপতি ছিলেন। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের শিক্ষার্থী, শেকৃবির একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য কৃষিবিদ ড. মোঃ মাহবুবুল ইসলাম-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব কৃষিবিদ মো খায়রুল আলম প্রিন্স, কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ ড: মো: তাসদিকুর রহমান সনেটসহ অনেকে। শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন