বাকৃবি এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে লিমিটেড এর চুক্তি নবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

ক্যাম্পাস ডেস্ক:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেড-এর যৌথ জীবনবীমা ও স্বাস্থ্য বীমার চুক্তি নবায়ন বিষয়ে সভা আজ ০৩ মার্চ ২০২১ বুধবার ১১টায় রেজিস্ট্রার সভাকক্ষে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন রেজিস্ট্রার জনাব মোঃ ছাইফুল ইসলাম ও ট্রেজারার জনাব মোঃ রাকিব উদ্দিন এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে লিমিটেড এর পক্ষে চুক্তি সাক্ষর করেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ রফিকুল আলম ভুইয়্যা।

সভায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর  ডক্টর এ. কে. এম. জাকির হোসেন  সহ আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার, ট্রেজারার, চীফ মেডিকেল অফিসার, প্রোক্টর, পরিকল্পনা ও উন্নয়ন এর পরিচালক, বাউরেস এর পরিচালক, জনসংযোগ ও প্রকাশনা দফতর এর পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, অফিসার পরিষদের সভাপতি ও সাধারণত সম্পাদক, ৩য় শ্রেণী কর্মচারি পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক, ৩য় শ্রেণী কারিগরি পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক, ৪র্থ শ্রেণী কর্মচারি পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ রফিকুল আলম ভুইয়্যা।

প্রফেসর ডক্টর এ. কে. এম. জাকির হোসেন  বলেন  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দদের আরো সহজে এবং ইমারজেন্সি সার্ভিস পাওয়ার ক্ষেত্রে হেলথ কার্ড এর ব্যবস্থা করা যেতে পারে। প্রগতি লাইফ  ইন্সুরেন্স আগের চেয়ে সহজ ও উন্নত সার্ভিস দিবে এ আশা ব্যক্ত করেন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর প্রফেসর ড. মুহাম্মদ মহির উদ্দিন বিভিন্ন হাসপাতালের সাথে সহজ কানেক্টিভিটির তৈরির দাবি রাখেন। বাউরেসের পরিচালক প্রফেসর ড.মোঃ আবু হাদী নূর আলী খান জীবন বীমা ও স্বাস্থ্য বীমা থেকে প্রদেয় সেবা আরো সহজ ও উন্নত করার লক্ষে তা  অনলাইন ভিত্তিক করার তাগিদ দিয়েছেন।

সংশ্লিষ্ট কমিটির আহ্বায়ক প্রফেসর মোঃ মনিরুজ্জামান বলেন মাননীয় ভাইস চ্যান্সেলর মহোদয়ের অনুমোদন ক্রমে প্রিমিয়াম না বাড়িয়ে আগের অংকে ঠিক রেখে সুযোগ সুবিধা বহু অংশে বৃদ্ধি করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি