শেকৃবি ডিবেটিং সোসাইটির ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শেকৃবি প্রতিনিধি:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এবং ডিবেটিং সোসাইটির  পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যকারী কমিটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার বিকাল ৫ টায় প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে কোষাধ‍্যক্ষ অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। প্রিয় অতিথি হিসেবে ছাত্র পরামর্শ ও নির্দেশনার পরিচালক অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন এবং প্রক্টর সহযোগী অধ্যাপক ড. মোঃ হারুন -উর- রশিদ। ডিবেটিং সোসাইটি সভাপতি আসিফ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় করেন সাধারণ সম্পাদক মোঃ নাজমুস সাকিব। অনুষ্ঠানে অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, অধ্যাপক ড. মো. নাজনীন সুলতানাসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় কার্যকারী কমিটিঃ
সভাপতি- আসিফ কামরান, সহ-সভাপতি মনজুর মোরশেদ প্রান্ত, সানজিদা রহমান, সাদিয়া আক্তার, সাধারণ সম্পাদক- মোঃ নাজমুস সাকিব; যুগ্ম সাধারণ সম্পাদক- তানভীর আহমেদ, যোবাইদুর রহমান রাজু সাংগঠনিক সম্পাদক- আবু আজম মোঃ ইমরুল কায়েস, কোষাধ্যক্ষ- পিয়ারুল ইসলাম পলাশ, শিক্ষা সম্পাদক- আব্দুর রহিম ডালিম, প্রচার ও প্রকাশনা- নুর ইসলাম মাহমুদ কর্মশালা বিষয়ক সম্পাদক- বশির শাহরিয়ার বনি, তথ্য ও পাঠাগার- মুজাহিদুল ইসলাম তুষার,   সংস্কৃতি বিষয়ক সম্পাদক- জান্নাতুন নাইম সোমা, কার্যকারী সদস্য ফারজানা আফরোজ, ফাতিমা তুজ জোহরা, কাইয়ুম কাফি।

কবি কাজী নজরুল ইসলাম হল সভাপতি- সাজ্জাদুর রহমান, সাধারণ সম্পাদক- মুহতাদি ওয়ালিউল্লাহ

নবাব সিরাজ-উদ-দৌলা হল- সভাপতি- মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক- নুর ইসলাম মাহমুদ

শেরেবাংলা হল - সভাপতি- বশির শাহরিয়ার বনি, সাধারণ সম্পাদক- সাইফ আল মাসুম
 
বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল- সভাপতি- সাদিয়া আক্তার, সাধারণ সম্পাদক- ফারজানা আফরোজ

কৃষকরত্ন শেখ হাসিনা হল-সভাপতি-  সানজিদা রহমান, সাধারণ সম্পাদক- জান্নাতুন নাইম সোমা

উল্লেখ্য, ২০০০ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি জাতীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা, সরকারি ও বেসরকারি টিভি চ্যানেলে আয়োজিত বির্তক প্রতিযোগিতাসহ দেশের সমসাময়িক নানা বিষয়ে মতামত ও যুক্তি প্রদানের মধ্য দিয়ে সেরা তার্কিক, মেধাবী ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে শেকৃবি ডিবেটিং সোসাইটি (SAUDS)।