ওয়ান বাংলাদেশের ময়মনসিংহ জেলা কমিটি গঠিত

আবুল বাশার ‍মিরাজ, বাকৃবি প্রতিনিধি:ওয়ান বাংলাদেশের ময়মনসিংহ জেলা কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) অ্যানিমেল সাইন্স বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মনিরুজ্জামানকে সভাপতি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. আজহারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। শনিবার (৩০ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কমপ্লেক্সে ওই কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটিতে রয়েছেন সহ সভাপতি হিসেবে প্রফেসর ড. মো. আলমগীর হোসেন-২, কোষাধ্যক্ষ হিসেবে অ্যাসোসিয়েট প্রফেসর ড. চয়ন গোস্বামী, সাংগঠনিক সম্পাদক এস. এম. শাহরিয়ার, যুগ্ম সম্পাদক হিসেবে অ্যাসোসিয়েট প্রফেসর ড. আলেয়া ফেরদৌসী, ইতিহাস ও স্বাধীনতা সম্পাদক আনোয়ার হোসেন বাবু, শিক্ষা ও গবেষণা সম্পাদক অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আঞ্জুয়ারা খাতুন, নারী বিষয়ক সম্পাদক প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌস, সোস্যাল ওয়েলফেয়ার সম্পাদক ড. আবুল কালাম আজাদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. মামুনুল ইসলাম, দপ্তর সম্পাদক লেকচারার মো. আশিক মিয়া, আইসিটি সম্পাদক অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তানিয়া আফরিন সিনথি।



সদস্য হিসেবে মনোনীত হয়েছেন প্রফেসর ড. সৈয়দ সাখাওয়াত হোসেন, প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান, প্রফেসর ড. মোহাম্মদ মহির উদ্দিন, প্রফেসর ড. মো. মাহবুব হোসেন, প্রফেসর ড. মোহাম্মদ আল মামুন, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. রেজওয়নুল হক ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ভাস্কর সেন গুপ্ত।

কমিটি ঘোষণা অনুষ্ঠানে ওয়ান বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি প্রফেসর ড. এ.কে.এম. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ান বাংলাদেশের সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মো. রশীদুল হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ান বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক প্রফেসর ড. তোফায়েল আহমেদ ও কোষাধ্যক্ষ মঞ্জুরুল ইসলাম।