কিশোরগঞ্জ জেলা পোল্ট্রি ডিলার এসোসিয়েশনের সভাপতি শরীফ উদ্দীন আর নেই

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটককম:কিশোরগঞ্জ জেলার চারবাড়ী নিবাসি অবনী ট্রেড লিংকের স্বত্ত্বাধিকারী, কিশোরগঞ্জ জেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি জনাব শরীফ উদ্দীন মঙ্গলবার (২২ নভেম্বর) নেপালের স্থানীয় একটি হাসপাতালে রাত্রি আনুমানিক ৮:০০ টায় আকস্মিকভাবে ইন্তেকাল করিয়াছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বৎসর। তিনি এক ছেলে এবং দুই কন্যা, শুভানুধ্যায়ী ও অসংখ্য গুণগ্রাহী  রেখে গেছেন।

মরহুমের শুভাকাংখীরা জানিয়েছেন প্রায় ২৫ বছরের উপর তিনি পোল্ট্রি ব্যবসার সাথে জড়িত। কিশোরগঞ্জ জেলা পোল্ট্রি ডিলার এসোসিয়েশন-এর সভাপতি হিসেবে পোল্ট্রি খামারিদের কল্যাণে ব্যাপক অবদান রেখে গেছেন তিনি। এলাকার খামারী ও ডিলাররা সবসময় তার অবদানের কথা মনে রাখবে।

প্রোভিটা গ্রুপের জেনারেল ম্যানেজার মার্কেটিং জনাব ফজলুর রহমান মজুমদার এগ্রিলাইফকে বলেন, তাদের কোম্পানির সাথে তার অত্যন্ত সুসম্পর্ক ছিল। কোম্পানির চেয়ারম্যান জনাব নুরুন্নবী এবং ম্যানেজিং ডিরেক্টর সুলেখা নবী সহ সেলস্-মার্কেটিং বিভাগের সকল কর্মকর্তাবৃন্দ সকলেই মরনের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন মরহুমকে জান্নাত নসিব করুন আমীন