কৃষি সেক্টরের সকল পর্যায়ে সরাসরি ব্যবসা ও সেবা প্রদান করে যাচ্ছে ইয়ন গ্রুপ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিবিজনেস ডেস্ক:এগ্রিবিজনেস ডেস্ক:অল্প পুঁজি নিয়ে স্বল্প পরিসরে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণের লক্ষ্যে ২২ বছর আগে যাত্রা শুরু করেছিল ইয়ন গ্রুপ। এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি। শত প্রতিকুলতা সত্ত্বেও আমরা আমাদের লক্ষ্য কখনো বিচ্যুত হইনি যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এগ্রিকালচার সেক্টরের সকল পর্যায়ে সরাসরি ব্যবসা ও সেবা প্রদানের মাধ্যমে এই সেক্টরকে উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি"।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওস্থ ইয়ন কনভেনশন সেন্টারে ইয়ন গ্রুপ অব ইণ্ডাস্ট্রিজ এর ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনকালে এসব কথা বলেন, ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা।

তিনি আরও বলেন, আমরাই একমাত্র প্রতিষ্ঠান যারা ফুড সেফটি এন্ড সিকিউরিটিতে মনোনিবেশ করেছি। যার মাধ্যমে ফার্ম টু ডাইনিং প্রতিটি পর্যায়ে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে ভূমিকা রাখার মাধ্যমে ভোক্তাদের নিকট নিরাপদ ও স্বাস্থ্যসম্মত পণ্য/সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে এরই মধ্যে আমরা বেশকিছু ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করেছি।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ভিডিও বার্তার মাধমে শুভেচ্ছা প্রদান করেন বাংলাদেশ প্রাণিসম্পদ অধিদপ্তর এর মহাপরিচালক ডাঃ মনজুর মোহাম্মদ শাহজাদা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, চীফ পিপলস অফিসার সুলতান মাহমুদ, চীফ ফাইন্যান্স অফিসার মো: শামসুজ্জোহা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ), গ্রুপ নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা, চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ জাবিদ হাসান, আমন্ত্রিত অতিথিবৃন্দ, গ্রুপের বিভিন্ন ডিপার্টমেন্টের তিন শতাধিক কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ ।