দেশের পোল্ট্রি ও ডেইরী শিল্প বিকাশে ফার্মা এন্ড ফার্ম সবসময় খামারীদের পাশে থাকে

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ প্রতিনিধি:দেশের পোল্ট্রি ও ডেইরী শিল্প বিকাশে ফার্মা এন্ড ফার্ম সবসময় খামারীদের পাশে থাকে। পোল্ট্রি ও ডেইরী খামারদের উৎপাদনশীলতা বৃদ্ধির লক্ষে উন্নত বিশ্বের নিত্য নতুন প্রযুক্তির গুণগত ও উন্নতমান সম্পন্ন নিউট্রিশনাল ও ভেটেরিনারি পণ্য  খামারীদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বগুড়ার যুব প্রশিক্ষণ কেন্দ্রে  আগত প্রশিক্ষণ প্রাপ্তদের নিয়ে বিশ্ববিখ্যাত সিঙ্গাপুরের Lexington কোম্পানির পণ্য পরিচিতি বিষয়ক সেমিনারে এসব কথা বলেন ফার্মা এন্ড ফার্ম-এর কারিগরী বিশেষজ্ঞরা।



সেমিনারে বিশ্ববিখ্যাত সিঙ্গাপুরের Lexington কোম্পানির ডেইরি প্রোডাক্টস SI Ruforte Bolus, SI Procalf, SI Mintab, SI Livopro, SI Milk More Bolus এবং পোল্ট্রি প্রোডাক্টস SI Lysolex, SI Liquizyme, SI Minvet পরিচিতি, ব্যবহারবিধি ও সুফল তুলে ধরা হয়। প্রোডাক্ট প্রেজেন্টেশন, প্রোডাক্ট গুনগতমান নিয়ে আলোচনা করেন কোম্পানির অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার (নর্থ জোন) জনাব সাজ্জাদুল পাশা।

প্রোডাক্টস পরিচিত বিষয়ক সেমিনারে আরো উপস্থিত ছিলেন ফার্মা এন্ড ফার্ম এর অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার, প্রোডাক্ট এক্সিকিউটিভ, এএসএম, আরএসএম সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।