সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন ২০২২ শুরু

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:২০০৭ সাল থেকে এসিআই মটরস্ বাাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভুমিকা পালন করছে। এসিআই মটরস্ এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরস্ এর এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার ২৩,০০০-এর অধিক গ্রাহক সন্তুষ্টচিত্তে এসিআই মটরস্-এর সেবা গ্রহন করে যাচ্ছে।

বিগত কয়েক বছর ধরে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর ইন্ডাস্ট্রিতে শীর্ষস্থানে অবস্থান করছে। এই অর্জনে ও অন্যতম প্রধান কারণ এসিআই মটরস্ এর ৬ ঘন্টা সার্ভিসের নিশ্চয়তা যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

প্রতি বছরের মতো গ্রাহকের জন্য এসিআই মটরস্ আয়োজন করেছে বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা যা সোনালিকা গ্রাহকদের জন্য একটি মিলন মেলা। এই সার্ভিস ক্যাম্পেইন এর মাধ্যমে ট্রাক্টর মালিক, ড্রাইভার ও সংশ্লিষ্ট ব্যক্তিগণ উপস্থিত থাকেন আর সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন তাদের কাছে একটি উৎসবের মতো। সার্ভিস ক্যাম্পেইন এ ফ্রি সার্ভিস এর পাশাপাশি তারা ট্রাক্টর সম্পর্কে তাদের মতামত প্রদান করে যার উপর ভিত্তি করে এসিআই মটরস্ গ্রাহকদের চাহিদা পূরণে আরও সচেতন হয়। আসন্ন কৃষি মৌসুমের জন্য গ্রাহকদের ট্রাক্টর প্রস্তুত নিশ্চিত করণই হচ্ছে এই সার্ভিস ক্যাম্পেইন এর অন্যতম প্রধান উদ্দেশ্য।

দেশের প্রায় প্রত্যেকটি জেলাতেই আয়োজিত হচ্ছে সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা। এই সার্ভিস ক্যাম্পেইন এর মাধ্যমে গ্রাহকরা যে শুধু ফ্রি সার্ভিস পাচ্ছেন তাই নয়, গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা, গেম শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সার্ভিস ক্যাম্পেইন এ সকাল থেকেই থাকবে প্রোডাক্ট ডিসপ্লে আর আপ্যায়নের সু-ব্যবস্থা। এছাড়াও বিভিন্ন প্রকার গেম শো ও গ্রাহক ফিডব্যাক এর উপরেও থাকছে বিভিন্ন পুরস্কার।

এই সার্ভিস ক্যাম্পেইন এ সোনালিকা সারপ্রাইজ অফারে থাকছে- স্মার্ট ফোন, ঘর সাজানোর আসবাবপত্র ও আরও অনেক আকর্ষণীয় উপহার। সাথে বুকিং এ থাকছে বিভিন্ন প্রকার অফার।

এবছরের প্রথম সার্ভিস ক্যাম্পেইন আয়োজিত হয়েছে কুমিল্লা জেলার চান্দিনাতে ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখে। যেখানে অংশগ্রহণ করেন প্রায় ৩০০ এর অধিক গ্রাহক এবং ৭০টির অধিক ট্রাক্টরকে সার্ভিসিং করা হয়। এছাড়াও ডেলিভারী দেওয়া হয় ১০টি নতুন সোনালিকা ট্রাক্টর। এই ক্যাম্পেইনে গ্রাহকদের সুবিধা বৃদ্ধিতে সোনালিকা এর নতুন বছরের ওয়ারেন্টি পলিসি ও গ্রাহকদের যথাসময়ে তথ্য ও সার্ভিস সুবিধার্থে “সমৃদ্ধি অ্যাপ” নামে নতুন অ্যাপ উদ্বোধন করা হয়।

এই সার্ভিস ক্যাম্পেইন এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক মি: সুব্রত রঞ্জন দাস। এছাড়াও উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর উর্দ্ধতন কর্মকর্তাগণ, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ।

এই সার্ভিস ক্যাম্পেইন এর প্রধান ফোকাস হলো: