"FCM ১০ম এগ্রোটেক বাংলাদেশ ২০২২"- অত্যাধুনিক কৃষি যন্ত্রপাতি প্রদর্শন করছে স্বর্ণালি গ্রুপ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:২৬-২৮ মে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে (ICCB) কুড়িল-বসুন্ধরায় শুরু হয়েছে তিনদিন ব্যাপি "FCM ১০ম এগ্রোটেক বাংলাদেশ ২০২২" । পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া ও LIMRA-এর যৌথ আয়োজেন বাংলাদেশের বৃহত্তম আন্তর্জাতিক কৃষি যন্ত্রপাতি মেলায় প্রতিবারের ন্যায় এবারও অংশ নিয়েছে স্বর্ণালি গ্রুপ।

মেলায় কথা হয় স্বর্ণালি গ্রুপের সেলস এন্ড সার্ভিসের সিনিয়র এক্সিকিউটিভ ইন্জিনিয়ার মো. ওয়ালি উল্লাহ হাসান-এর সাথে তিনি এগ্রিলাইফের এ প্রতিনিধিকে বলেন, বাংলাদেশে জায়গা স্বল্পতার জন্য অল্প জায়গাতেই বেশি উৎপাদন এবং উন্নতমানের সংরক্ষন ব্যবস্থা প্রয়োজন। কৃষিজ উৎপাদন বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের কৃষিজ যন্ত্রপাতি, স্পেয়ার পার্টস, ফ্লাওয়ার মিল, সাইলো, কোল্ড স্টোরেজ ইত্যাদি সেবা প্রয়োজন। আর এসকল পণ্য এবং সেবা নিয়ে বিশ্বস্ততার সাথে কাজ করছে স্বর্ণালি গ্রুপ।

বিভিন্ন রকম কারিগরী বিষয়াদি জানতে উদ্যোক্তারা 4 A নং হলে স্বর্ণালি গ্রুপ-এর কৃষি শিল্প পণ্যের প্রদর্শনী দেখার জন্য সকলকে আমন্ত্রণ জানান তিনি।  মেলা উপলক্ষে বিভিন্ন পণ্যের উপর বিশেষ ছাড় রয়েছে বলেও জানান মো. ওয়ালি উল্লাহ হাসান।