দেশের ৩৯ টি জেলায় একযোগে SHINIL ফার্মা লি:-এর তিনটি পণ্যের লঞ্চিং অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস প্রতিনিধি:দেশের সম্ভাবনাময় এনিম্যাল হেলথ্ শিল্পে গুণগতমানের পণ্য নিশ্চিত জরুরি। আর মানসম্মত এনিম্যাল হেলথ্ পণ্য নিশ্চিতে Shinil গ্রুপ সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। খামারীদের জন্য সেরা পণ্যের পাশাপাশি কারিগরী সেবা নিশ্চিত করতে Shinil গ্রুপ মাঠ পর্যায়ে খামারীদের নিকট এখন একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি দেশের ৩৯ টি জেলায় একযোগে তাদের তিনটি এনিম্যাল হেলথ্ পণ্যের লঞ্চিং অনুষ্ঠিত হলো। পণ্য তিনটি হলো

১) এ-ম্যাক্স এক্সট্রা ™ যা সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া বিহীন প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি। গবাদিপ্রাণি, হাঁস মুরগি এবং মাছের উৎপাদন প্রবৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষার একটি উৎকৃষ্ট উপাদান হলো এ-ম্যাক্স এক্সট্রা ™

২) ভার্মিসিন সলিউশন (ভেট) এটি হলো আইভারমেকটিন বিপি যা বহিঃ পরজীবী অন্তঃপরজীবী বিরুদ্ধে অত্যন্ত কার্যকর। পোল্ট্রি, গরু/ছাগল/ভেড়া ও কবুতরের জন্য এটি অত্যন্ত কার্যকর।

৩) সিমার বোলাস/ইঞ্জেকশন (ভেট) যা গ্রাম পজিটিভ ব্যাকটেরিয়া গ্রাম নেগেটিভ ব্যাকটেরিয়া ও মাইকোপ্লাজমা বিরুদ্ধে দ্রুত কার্যকরী থেরাপিউটিক এজেন্ট।



যে সমস্ত জেলার যে যে স্থানে পণ্যগুলির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো সেগুলো হচ্ছে কক্সবাজারের রামু, চট্টগ্রামের সীতাকুণ্ড, ফেনীর ফুলগাজী, কুমিল্লার দেবিদ্বার, চাঁদপুরের মতলব, নোয়াখালী সোনাপুর, ব্রাহ্মণবাড়িয়ায় মাধবপুর, সিলেটের গোলাপগঞ্জ, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, নরসিংদীর শিবপুর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, মুন্সীগঞ্জের সিরাজদিখান, গাজীপুরের কালীগঞ্জ, ঢাকার সাভার, কিশোরগঞ্জের কটিয়াদী, ময়মনসিংহের ভালুকা, টাঙ্গাইলের সখীপুর, শেরপুরের শ্রীবরদী, ময়মনসিংহের ফুলবাড়িয়া, নেত্রকোনা সদর, রংপুরের বদরগঞ্জ, কুড়িগ্রামের রাজারহাট, গাইবান্ধার ফুলছড়ি, দিনাজপুরের ফুলবাড়ী, ঠাকুরগাঁয়ের রানিসংকাইল, বগুড়ার সারিয়াকান্দি, সিরাজগঞ্জের শাহজাদপুর, পাবনা আটঘরিয়া, চাঁপাইনবাবগঞ্জ সদর, নওগাঁ রাণীনগর, চুয়াডাঙ্গা সদর, যশোর সদর, খুলনা সদরের রুপসা, সাতক্ষীরা সদর, কুষ্টিয়া সদর, বাগেরহাট সদর, ফরিদপুর সদর, মাদারীপুর সদর, এবং পটুয়াখালী সদর।



সময় সংশ্লিষ্ট প্রাণিসম্পদ অফিসের বিভিন্ন পর্যায়ের প্রাণিসম্পদ কর্মকর্তা, ভেটেরিনিারি সার্জন, উপ-সহকারি প্রানিসম্পদ কর্মকর্তাগণ এবং SHINIL গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এসময় SHINIL গ্রুপের উর্ধতন কর্মকর্তারা বলেন সবাইকে সাথে নিয়ে আমরা  দেশের উন্নয়নে অংশীদার হতে চাই। গুনগত মান এর সাথে কোন আমরা খখনই আপোষ করবো না  ৩ টা বিষয়ের সমন্নয় ঘটলেই ভালো মানের পণ্য তৈরি করা যায়, সেটা হলো, Good Machine, Skilled Manpower and Good Materials." যেটি  SHINIL গ্রুপের অঙ্গীকার।

এসব অনুষ্ঠানে চিফ অপারেটিং অফিসার ডা. খন্দকার হেলাল উদ্দিন, জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডা. তাপস কুমার ঘোষ, সেলস ম্যানেজার ডা. মাহমুদ নেওয়াজসহ উর্ধতন কর্মকর্তারা বক্তব্য প্রদান করেন।



উল্লেখ্য, Shinil গ্রুপের মিশন ও ভিশন হলো কোয়ালিটি, ট্রাস্ট এবং সোশ্যাল রেসপনসিবিলিটি। "Sign of Trust" শ্লোগানকে বুকে ধারন করে Shinil গ্রুপের পণ্যগুলিকে খামারীদের কাছে পৌঁছাতে তারা কাজ করছে। Shinil গ্রুপের পণ্য দেশের প্রাণিসম্পদ বিশেষজ্ঞ, খামারি তথা ডিস্ট্রিবিউটরগণ-এর মাঝে ব্যাপক আস্থা ও বিশ্বাস স্থাপন করেছে। সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশেরে প্রাণিসম্পদ সেক্টরের কল্যানে আরো অবদান রাখবে এমনটাই আশা করেন সকলে।