ব্লেসিং এগ্রোভেট ইন্ডাষ্ট্রিজ লি:-এ সেলস্ ম্যানেজার (AHD) হিসেবে যোগ দিলেন কৃষিবিদ মোঃ রাশেদুজ্জামান

এগ্রিলাইফ২৪ ডটকম: ব্লেসিং এগ্রোভেট ইন্ডাষ্ট্রিজ লি:এর এনিম্যাল হেলথ্ ডিভিশনে সেলস্ ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন বিশিষ্ট মৎস্যবিদ কৃষিবিদ মোঃ রাশেদুজ্জামান (দীপু)। আজ ১ ডিসেম্বর থেকে তিনি এ পদে দায়িত্বভার গ্রহন করেন। এর পূর্বে তিনি এনিম্যাল হেলথ্ সেক্টরের খ্যাতনামা PHARMA & FIRM-এর ডেপুটি সেলস ম্যানেজার হিসেবে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করেন। ব্লেসিং এগ্রোভেট ইন্ডাষ্ট্রিজ লি: হচ্ছে BLESSING GROUP (সাবেক রক্সি পেইন্টস্ খ্যাত)-এর একটি সহযোগী প্রতিষ্ঠান।

কৃষিবিদ মোঃ রাশেদুজ্জামান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে ২০০৭ সালে মৎস্য বিজ্ঞানে কৃতিত্বের সাথে স্নাতক সম্পন্ন করেন। পরবর্তীতে তিনি দেশের একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং-এ এমবিএ সম্পন্ন করে ২০০৮ সালে দি একমি ল্যাবরেটরিজ লি: এ যোগদান করেন। এরপর এনিম্যাল হেলথ্ সেক্টরে খ্যাতনামা ওয়ান ফার্মায় দায়িত্ব পালন করেন কৃষিবিদ মোঃ রাশেদুজ্জামান।

দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরের অত্যন্ত সুপরিচিত ও জনপ্রিয় কৃষিবিদ রাশেদ-এর মাঠ পর্যায়ে রয়েছে বিস্তর অভিজ্ঞতা। তার অভিজ্ঞতা ও মেধাকে কাজে লাগিয়ে Blessings Agrovet-কে খামারীদের আরো কাছে নিয়ে যেতে চান বলে এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান তিনি। এজন্য তিনি ব্লেসিং এগ্রোভেট ইন্ডাষ্ট্রিজ লি:-এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, উর্ধতন কর্মকর্তা, সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

কৃষিবিদ রাশেদ জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গঙ্গাপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও দুই পুত্র সন্তানের জনক।

বিশিষ্ট মৎস্যবিদ কৃষিবিদ রাশেদ নতুন কর্মক্ষেত্রে প্রাণিসম্পদ ও মৎস্য অধিদপ্তরের অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, সরকারী-বেসরকারী বিভিন্ন পর্যায়ে কর্মরত বিশেষজ্ঞ, এনিম্যাল হেলথ্ ইন্ডাষ্ট্রিজের উর্ধতন নির্বাহি, শুভানুধ্যায়ী, খামারী, কেমিষ্টসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।

Blessings Agrovet Industries Ltd.
Fortune Square
Unit # A-7, Plot # 32 Road # 02,Dhanmondi, Dhaka-1205, Bangladesh