মৎস্য খামারীদের জন্য সব সময় সেরা ফিড উপহার দিতে চায় নারিশ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস প্রতিবেদক:মৎস্য চাষীদের জন্য সব সময় সেরা মানের ফিড উপহার দিতে চায় নারিশ। ফিড উৎপাদন ও বিপণনে মার্কেটে বিগত কয়েক বছর ধরেই ধারাবহিকভাবে শীর্ষতম স্থানে অবস্থান করছে নারিশ ফিড। খাবারের মান, খামারীদের আস্থা, সময়মতো ফিড সরবরাহ ও কারিগরী সেবা, বিপদে-আপদে পরিবেশক ও খামারীদের পাশে থেকে সবসময় সেরাটা দিতে সচেষ্ট থাকে কোাম্পানিটি। সকলের ভালবাসা ও সহযোগিতায় নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড-এর (ফিড প্রডাকশন) আজ সফলতার সাথে ২১ বছর অতিক্রম করছে।

দেশের মৎস্য খামারীদের ক্রমবর্ধমান চাহিদা ও দাবির পরিপ্রেক্ষিতে নারিশ ভাসমান কার্প গ্রোয়ার ফিডের পাশাপাশি 'ভাসমান কার্প ফিনিশার ফিড'-এর সংযোজন করা হয়েছে। এই ফিড দুই-এক দিনের মধ্যেই বাজারে আসবে ও চাষিদের দোরগোড়ায় পৌছাবে ইনশাআল্লাহ এমনটাই জানালেন, কোম্পানীর জিএম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব সামিউল আলিম। মৎস্য খামারীদের দোরগোড়ায় সঠিক সময়ে 'ভাসমান কার্প ফিনিশার ফিড' পৌঁছে দিতে ইতিমধ্যে সার্বিক প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে এগ্রিলাইফকে নিশ্চিত করেছেন তিনি। এর পাশাপাশি বর্তমানে মাছের জন্য সকল প্রকার ডুবন্ত ও ভাসমান ফিড ওয়েল কোটেড ও নন কোটেড বাজারে সরবরাহ চলমান রয়েছে বলে জানান তিনি।

কোম্পানীর সিনিয়র ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব এস এম এ হক বলেন, লাভজনক মাছ চাষের জন্য অন্যতম প্রধান শর্ত মানসম্মত ফিড। মাছের সঠিক পুস্টি চাহিদা এবং মাছের আকার ও বয়স অনুযায়ী উপযোগী খাবার সরবরাহ করতে সর্বদাই প্রস্তুত থাকে নারিশ।ফিডের মান ধরে রাখার পাশাপাশি আগামীদিনে খামারিদের মাঝে অধিকতর সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় নানা পরিকল্পনা গ্রহন করেছে তাদের কোম্পানী বলে উল্লেখ করেন জনাব এস এম এ হক।

দেশের মানুষের কর্মসংস্থান সৃষ্টি ও নিরাপদ খাবার উৎপাদনের লক্ষে শুরু থেকেই তারা কাজ করে চলেছেন। ফিড উৎপাদনের প্রতিটি পর্যায়ে তারা কঠোর মান নিয়ন্ত্রণ করে থাকেন। যার ফলে খামারীদের মাঝে তাদের ফিড নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ নেই বলেন ডিজিএম (সেলস্ এন্ড সার্ভিস) ডা. মুছা কালিমুল্লাহ্।

সিনিয়র ম্যানেজার সেলস্ এন্ড সার্ভিস জনাব মোঃ ওবায়দুল ইসলাম বলেন, মৎস্য খামারিদের দীর্ঘদিনে দাবি ছিল 'ভাসমান কার্প ফিনিশার ফিড' চাই। সেটি এখন পূরণ হতে চলেছে এজন্য তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন। একটি ভালো মানের ফিড উপহার দিতে হলে যেমন ভালো মেশিনারিজের প্রয়োজন তেমনি প্রয়োজন উন্নত কাঁচামাল। ওবায়দুল ইসলাম বলেন, দেশ-বিদেশের উন্নত কাঁচামাল সংগ্রহ থেকে ল্যাব-কোয়ালিটি কন্ট্রোলসহ ফিড উৎপাদনের প্রতিটি তারা পর্যায়ে কঠোর মান নিয়ন্ত্রণ করে যাচ্ছেন। ভালোমানের ফিডের ব্যাপারে নারিশ কখনোই আপোষ করেননি এবং আগামীতেও করবে না বলে জানান তিনি।

দেশের শীর্ষ ফিড ব্র্যান্ড "নারিশ" সব সময় উৎপাদন, বিপণন এবং সেবা প্রদানে অন্য সবার চেয়ে এগিয়ে থাকে। তাদের ফিড-এর পালকে নতুন সংযুক্ত 'ভাসমান কার্প ফিনিশার ফিড' দেশের মৎস্য খামারিদের নিকট দ্রুত জনপ্রিয় হয়ে উঠবে এমনটাই আশা করেন তাদের পরিবেশক এবং সকল পর্যায়ের খামারীবৃন্দ। তারা নারিশের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।