আদনান এগ্রো লি:এ ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে যোগ দিলেন ডা. কাওছার আহমেদ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:ধারাবাহিকভাবে ফিডের গুণগত মান অক্ষুন্ন রাখার মাধ্যমে দেশের খামারীদের মাঝে একটি ব্র্যান্ড ইমেজ তৈরি করা কোম্পানী আদনান এগ্রো লি:-এ ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে যোগ দিলেন ডা. কাওছার আহমেদ। গত ৯ অক্টোবর তিনি এ পদে যোগ দান করেন; তিনি কোম্পানীর হেড অব সেলস্ হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে। কাওছার আহমেদ ২০০৯ সালে আফতাব বহুমুখী ফার্মস লিঃ এ তার কর্মজীবন শুরু করেন এরপর তিনি আমান ফিড, শ্রেষ্ঠ ফিড ও সর্বশেষ হোলসাম এ্যাগ্রো লিঃ (বুষ্টার ফিড)-এ তাঁর উপর অর্পিত দায়িত্ব সফলতার সাথে পালন করেন।

ফিড ও চিকস্ বিপননে সুদীর্ঘ প্রায় এক যুগের অধিক সময়ের অভিজ্ঞতা সম্পন্ন ডা. কাওছার আহমেদ এগ্রিলাইফের সাথে সাক্ষাৎকালে বলেন, তার অভিজ্ঞতা ও মেধাকে কাজে লাগিয়ে এ সেক্টরের জন্য নতুন অনেক কিছু করা ইচ্ছা রয়েছে তার। আদনান এগ্রো লি:-এর পণ্য সমূহকে খামারীদের আরো কাছে নিয়ে যেতে চান এজন্য তিনি আদনান এগ্রো লি:-এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, উর্ধতন কর্মকর্তা, সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সদ্য নিয়োগপ্রাপ্ত হেড অব সেলস্ ডা. কাওছার আদনান এগ্রোর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও সেলস্ টিমসহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু)-এর ৮ম ব্যাচের কৃতি এ ভেটেরিনারিয়ান আদনান পরিবারকে পোল্ট্রি-ফিস-ক্যাটল জগতে একটি মডেল হিসেবে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। একটি সুশৃংখল সেলস টীমকে সাথে নিয়ে কোম্পানিটিকে আরো সামনে এগিয়ে নেওয়ার কথা বলেন তিনি।

কাওছার আহমেদ সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া সরাতলা গ্রামের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও ১ পুত্র সন্তানের জনক। নতুন কর্মক্ষেত্রে তিনি প্রাণিসম্পদ অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, সরকারী-বেসরকারী বিভিন্ন পর্যায়ে কর্মরত পোল্ট্রি-ফিসারিজ-ডেয়রী বিশেষজ্ঞ, ফিড ইন্ডাষ্ট্রিজের উর্ধতন নির্বাহি, শুভানুধ্যায়ী, খামারী, পরিবেশকসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর যাত্রা শুরু করে আদনান এগ্রো। এরপর হাটি হাটি পা পা করে দেশের ফিড সেক্টরে মানসম্মত ফিড ও সেবা দিয়ে খামারীদের মনে একটি স্থান করে নিতে সমর্থ হয় আদনান ফিড। আগামীতে কোম্পানিটি দেশ ও জাতির জন্য আরো কল্যানকর কাজ করবে এমনটাই আশা করেন পোল্ট্রি জগতের সুধীজনরা।