পণ্য ও সেবা দিয়ে দেশের অন্যতম সেরা একটি কোম্পানি এআইটি-সাইফুল আলম খান

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:পণ্য ও সেবা দিয়ে দেশের অন্যতম সেরা একটি কোম্পানি এগ্রো ইন্ডাট্রিয়াল ট্রাস্ট (এআইটি)। ফিড উৎপাদনের জন্য সবচেয়ে উন্নত কাঁচামাল ক্রয় গ্রহণের সময় তার অত্যন্ত কঠোরভাবে যাচাই-বাছাই করেন। উৎপাদনের প্রত্যেকটি স্তরে রয়েছে তাদের কঠোর মান নিয়ন্ত্রণ; রয়েছে সর্বাধূনিক প্রযুক্তির ল্যাব সুবিধা। দেশের সেরা পুষ্টিবিদদের ত্ত্ত্বাবধানে উৎপাদিত হয় এআইটি পোল্ট্রি-ফিস-ক্যাটল্ ফিড।গুনে-মানে অন্যতম এআইটি ফিড আজ খামারীদের পছন্দের তালিকার প্রথম সারিতে।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশনে কোম্পানীর সেলস্ এন্ড মার্কেটিং টিমের সদস্যদের উদ্দেশ্যে এসব কথা বলেন এআইটি'র ম্যানেজিং ডিরেক্টর জনাব সাইফুল আলম খান। কোম্পানীর সেপ্টেম্বর মাসের সেলস্ মিটিং-এ দেশের বিভিন্ন রিজিওন থেকে এগ্রো ইন্ডাট্রিয়াল ট্রাস্ট-এর সেলস্-মার্কেটিং বিভাগের প্রায় ৬০ জন কর্মকর্তা অংশগ্রহন করেন।



ম্যানেজিং ডিরেক্টর বলেন, রেডি ফিড কোম্পানীর পথিকৃত এআইটি শুরু থেকেই মানসম্পন্ন পণ্য উৎপাদন করে যাচ্ছে যা এখনো অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে। প্রত্যেকটি সেলস এবং মার্কেটিং এর কর্মকর্তাদের তাদের পণ্যের উপর অগাধ বিশ্বাস থাকতে হবে। কোম্পানির প্রতি অগাধ বিশ্বাস এবং প্রত্যেক সদস্যদের দক্ষ কার্যক্রমই প্রত্যেক কর্মকর্তাকে যেমন এগিয়ে নিয়ে যাবে তেমনি কোম্পানিকেও এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।



সাইফুল আলম খান আশা করেন, তাদের সেলস-মার্কেটিং টিমের প্রত্যেক সদস্য তাদের সেরা কার্যক্রম উপহার দেওয়ার মধ্য দিয়ে কোম্পানিকে আরো এগিয়ে নিয়ে যাবেন। বর্তমানে এআইটি'র সুদক্ষ মার্কেটিং সন্তোষজনকভাবে কাজ করছে জানিয়ে তিনি বলেন কোম্পানি যেমন উন্নত মানের পণ্য উৎপাদন করছে তেমনি প্রত্যেক কর্মকর্তাকেও উন্নত সেবা প্রদান করতে হবে। খামারি ও পরিবেশকদের সাথে যোগাযোগ আরো বৃদ্ধি করতে হবে। সেলস্ কার্যক্রমে যিনি সবচেয়ে বেশি সক্রিয় হবেন তার অর্জন হবে সবচেয়ে বেশি। তিনি সকলকে আগামীতে স্বস্ব এলাকায় আরও সক্রিয় হয়ে কার্যক্রমে অংশগ্রহণের আহ্বান জানান।



এআইটি ফিডের হেড অব মাকের্টিং জনাব মোহাম্মদ রেজাউল হাছান-এর উপস্থাপনায় জুলাই-আগষ্ট-সেপ্টেম্বর প্রান্তিকে সফল কর্মকর্তাদের ক্যাশ ইনসেনটিভ প্রদান করা হয়। রাতে ধানমন্ডির এক অভিজাত রেষ্টুরেন্টে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন শেষে সকলেই এক নৈশ ভোজে অংশগ্রহন করেন।



অনুষ্ঠানে সিনিয়র জেনারেল ম্যানেজার জনাব শফিকুল আলম খান (বাদল), সিনিয়র জিএম (ফিন্যান্স) জনাব ফেরদৌস মাহমুদ চৌধুরী,  সিনিয়র ম্যানেজার ডা. মো: শহিদুল্লাহ্, মার্কেটিং ম্যানেজার জনাব আসিফ-উজ-জামান, ডা. মোঃ লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।