চলে গেলেন চট্রগ্রাম জেলা ডেইরি ফার্মারস এসোসিয়েশন-এর সহসভাপতি লাল মাহমুদ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:চট্রগ্রাম জেলা ডেইরি ফার্মারস এসোসিয়েশন-এর সহসভাপতি ও পলি ডেইরি ফার্ম, আমবাগান চট্রগ্রাম-এর স্বত্তাধিকারী জনাব লাল মাহমুদ ১২ জুন শনিবার দিবাগত আনুমানিক ১২:১০ মিনিটে চট্রগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন। “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় আই,সি,ইউ তে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বৎসর। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক পুত্র, পুত্রবধু, এক মেয়ে, নাতী-নাতনী, অসংখ্য শুভানুধ্যায়ী ও গুনমুগ্ধ খামারী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজা আজ শনিবার সকাল ৫.৩০ মিনিটে চট্টগ্রাম আমবাগান রেলওয়ে কলোনি মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের লাশ নিজ জেলা জামালপুরে আজ বিকালে নিজ বাড়ীর কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এদিকে লাল মাহমুদ-এর মৃত্যুর খবরে চট্টগ্রাম জেলার ডেইরি অঙ্গনে এক শোকের ছায়া নেমে এসেছে। ৩০ বছরের পুরাতন এ খামারী বাংলাদেশ রেলওয়েতে চাকরী করতেন।  ৩ বছর আগে তিনি অবসর গ্রহন করেন।

লাল মাহমুদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন সভাপতি নাজিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক মালিক মোহাম্মদ ওমরসহ সর্বস্তরের ডেইরি খামারিবৃন্দ। সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাকে জান্নাত নসীব করুন-আমিন