বাজেটে প্রাণিজ খাতকে বিশেষ গুরুত্ব প্রদান করায় আহকাব-এর কৃতজ্ঞতা প্রকাশ

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস ডেস্ক:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী কর্তৃক ২০২১-২০২২ সালের বাজেট ঘোষনায় কৃষিভিত্তিক অর্থনীতির গুরুত্বপূর্ণ খাত হিসেবে প্রাণিজ খাতকে বিশেষ গুরুত্ব প্রদান করায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে এ্যানিমেল হেলথ্ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব)।

আজ ৪ জুন শুক্রবার গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় আহকাব-এর সকল সদস্যের পক্ষ থেকে সংগঠনটির প্রেসিডেন্ট ডাঃ এম নজরুল ইসলাম ও সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আফতাব আলম মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় অর্থমন্ত্রী ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ উল্লেখ করেন বিশ্বব্যাপী কভিড-১৯ সংক্রমনজণিত মহামারীতে আপামর জনগণের নিরাপদ আমিষের জোগান নিশ্চিত করণের লক্ষ্যে দেশের পোল্ট্রি, ডেয়রি ও মৎস্য খাতের উপর নতুন কোন করারোপ ছাড়াই কতিপয় নতুন পণ্যের জন্য রেয়াতী হারে আমদানীর সুযোগ প্রদান করা হয়েছে যার সুবিধা আপামর ভোক্তা ও সাধারণ জনগণ ভোগ করবেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী দিনগুলোতে দেশের প্রাণীজ খাত আরো বহুদুর এগিয়ে যাবে বলে  এ্যানিমেল হেলথ্ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) আশাবাদী।