জিএম (সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে প্রভিটা গ্রুপে পদোন্নতি পেলেন মোঃ ফজলুর রহমান

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি: পোল্ট্রি ও ফিস ফিড সেক্টরের স্বনামধন্য প্রতিষ্ঠান প্রভিটা গ্রুপে জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে পদোন্নতি পেলেন মোঃ ফজলুর রহমান মজুমদার। এর পূর্বে তিনি কোম্পানীর ডিজিএম হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ পোল্ট্রি শিল্প তথা ফিড ও চিকস্ শিল্পে মোঃ ফজলুর রহমান মজুমদার খামারী ও ডিলারদের একজন অতি পরিচিত ও জনপ্রিয় মুখ। দীর্ঘ দিনের কঠোর পরিশ্রম, নিরলস প্রচেষ্টা, সততা আর নিষ্ঠার দ্বারা এ সেক্টরে তিনি নিজের একটি অবস্থান সৃষ্টি করেছেন।

ফজলুর রহমান ২০০২ সাল কোয়ালিটি ফিডস লিমিটেড থেকে এ সেক্টরে তার কর্মজীবন শুরু করেন। এরপর তিনি সিটি গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (তীর ফিড), এডভান্সড ফিডস লিমিটেড এ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত থেকে ২০০৮ সালে প্রভিটা গ্রুপে যোগ দিয়ে কর্মক্ষেত্রে তার সাফল্যের স্বাক্ষর রেখে চলেছেন।

দেশের প্রাণিসম্পদ সেক্টরে প্রান্তিক পর্যায়ে থেকে শুরু করে সকলের নিকট অত্যন্ত গ্রহণযোগ্য ফজলুর রহমান উন্নত মানের পণ্য ও সেবা এবং অত্যাধুনিক কারিগরি প্রযুক্তিগুলি দিয়ে খামারিদের আরো নিকটে যেতে চান। জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) হিসেবে তিনি তার অভিজ্ঞতা, মেধা, প্রজ্ঞা ও পরিশ্রমকে সাথে নিয়ে কোম্পানিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চান। পদোন্নতি প্রাপ্তিতে তিনি মহান রাব্বুল আলামিন আল্লাহ্'র দরবারে শুকরিয়া আদায় করেন এবং সেই সাথে প্রভিটা গ্রুপের চেয়ারম্যান এবং এমডি ও সিইও ম্যাডামের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কর্ম উপলক্ষে তিনি ইন্ডিয়া, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, দুবাই, ফ্রান্স, সুইজারল্যান্ড ও জার্মানীতে ভ্রমণ করেন এবং বিভিন্ন সেমিনার ও পট্রনিং-এ অংশগ্রহন করেন।

কুমিল্লা জেলার নাংগলকোট থানার সাতবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামের মজুমদার বাড়ীর একজন গর্বিত সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক। তিনি তার সহকর্মী, বন্ধু বান্ধব,আত্মীয় স্বজন, শুভানুধ্যায়ী, ডিলার সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন যেন আমার উপর অর্পিত দায় দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন।