নীরবে চলে গেলেন ডা: মুশতাক আহমেদ হামদানী

রাজধানী প্রতিনিধি:দেশের পোল্ট্রি শিল্পের অত্যন্ত পরিচিত মুখ ডা: মুশতাক আহমেদ হামদানী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার (২১ এপ্রিল) বাদ ফজর ভারতের কাশ্মিরের নিজ বাসভবনে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, এক ১ পুত্র,এক কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দেশের অন্যতম শীর্ষ পোল্ট্রি শিল্প প্রতিষ্ঠান প্যারাগন গ্রুপে জেনারেল ম্যানেজার (টেকনিক্যাল) হিসেবে তিনি কর্মরত ছিলেন।

মরহুম ডা: মুশতাক আহমেদ হামদানী বেশ কয়েক বছর আগে ষ্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। পরবর্তীতে তিনি সম্পূর্ণভাবে সুস্থ হন এবং পোল্ট্রি শিল্পে বে-এগ্রো ইন্ডাষ্ট্রিজে ব্রিডার ফার্মের টেকনিক্যাল হেড হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। সকলের নিকট অত্যন্ত শ্রদ্ধাভাজন প্রবীন ব্যক্তিত্ব-এর মৃত্যুতে এনিম্যাল হেলথ্ সেক্টর তথা পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজের সকলের মাঝে এক শোকের ছাঁয়া নেমে আসে। ভালো মনের প্রিয় একজন মানুষকে হারিয়ে সকলেই অত্যন্ত মর্মাহত ও শোকাহত।

এদিকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে প্যারাগন গ্রুপ সহ পোল্ট্রি সেক্টরের অনেকে। শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। সকলেই সৎ, বিনয়ী এ  ব্যক্তিত্বের রূহের মাগফেরাৎ কামনা করেছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন